300X70
বুধবার , ২৭ জানুয়ারি ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযান : ঢাকার কেরানীগঞ্জ মডেল ও বংশালে ২৩ জুয়াড়ি গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৭, ২০২১ ২:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকার কেরানীগঞ্জ মডেল ও বংশালে র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়ি গ্রেপ্তার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) ৯ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন রসুলপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে সজীব হোসেন (২৪), মুক্তার চৌকিদার (৩৫), আলী মোল্লা (৪০), শুক্কুর মিয়া (৫২), কাইয়ুম শেখ (৩৬), মোশারফ মাল (২৯) ও রনি হাওলাদার (২৪) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ৫ সেট জুয়া খেলার কার্ড (তাস), ১টি বেডশীট, ৭টি মোবাইল ফোন ও নগদ ৩১ হাজার ৩শ’ ৯৯ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অনুমান ২২.০৫ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার বংশাল থানাধীন মালিটোলা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৬ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে রবিন (৩২), কামরুল হাসান (৪২), মিজানুর রহমান (৩৮), ফজলুল হক (৫৫), শাহজাহান মিয়া (৫০), রাজু (৪০), শাহীন (৩৮), পিযুষ (৩৮), আনোয়ার হোসেন (৩৪), আলআমিন (২৭), সাকিবুল হাসান (২৩), মানিক মন্ডল (২৩), ইসমাইল হোসেন (২৭), শামীম সরকার (৫২), বুলবুল (৪১) ও হাসান (৫২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১টি স্টিলের বক্স, খোলা অবস্থায় ৩৫৫ পিস জুয়া খেলার কার্ড(তাস), ১৮টি মোবাইল ফোন ও নগদ ৮২ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :