300X70
রবিবার , ২৯ নভেম্বর ২০২০ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৮ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৯, ২০২০ ৭:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর সাভার ও কেরাণীগঞ্জে র‌্যাব-১০ এর আভিযানিক দল পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ ৪জন গ্রেফতার করেছে।
আজ রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে র‌্যাব-১০, উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি’র নেতৃতে একটি আভিযানিক দল সাভার মডেল থানাধীন আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিলসহ মামুন হোসেন @ ইউসুফ (২৭) নামে একজনকে গ্রেফতার করেছে। ইউসুফ ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামের মৃত হাসান আলীর ছেলে। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এরআগে গতকাল শনিবার বিকাল সোয়া ৪টার দিকে একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন রোহিতপুর এলাকায় অভিযান চালিয়ে ৫৮ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে ইউনুছ (২৫), পিতা- আবুল হোসেন বেপারী, সাং- পশ্চিম নাউডুবা, থানা- জাজিরা, জেলা- শরিয়তপুর, মান্নূ খাঁ (৩০), পিতা- মৃত দানেজ খাঁ, সাং- পাচ্চর চরকান্দি, থানা- শিবচর, জেলা- মাদারীপুর বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল, ১ টি কার্গো ট্রাক ও নগদ ১০৪৫ টাকা উদ্ধার করা হয়।
এছাড়া একইদিন সন্ধ্যা সোয় ৭টার দিকে একই অফিসারের নেতৃত্বে কেরাণীগঞ্জ থানার দেউশুর মদিনানগর এলাকায় একটি অভিযান চালিয়ে ৩৭ বোতল ফেন্সিডিলসহ হোসেন (৩৫) নামে একজন গ্রেফতার করেছে। হোসেন আলী ফরিদপুর সদর উপজেলার চন্দ্রপাড়া, মাতুব্বর বাড়ীর এলাকার মৃত আলেক মাতুব্বরের ছেলে। এসময় তাদের নিকট থেকে নগত ২৫০০/- টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক বিক্রেতা। তারা দীর্ঘদিন যাবৎ সাভার মডেল, কেরাণীগঞ্জ মডেল ও যাত্রাবাড়ী থানা এলাকাসহ ঢাকা শহরের আশেপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবাসহ
৪ জন মাদক কারবারি গ্রেফতার

র‌্যাব-১০ এর পৃথক পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী, দক্ষিন কেরানীগঞ্জ, ওয়ারী থানা এলাকা থেকে ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে।
গতকাল শনিবার রাত ১১টার দিকে র‌্যাব-১০, উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসির নেতৃত্বে রাজধানীর উত্তর যাত্রাবাড়ীতে অভিযান পরিচালনা করে ১ হাজার ২৫০ পিস ইয়াবাসহ আলাউদ্দিন হাওলাদার (৫২), পিতা- মৃত সোবাহান হাওলাদার, মাতা- ছবুরা খাতুন, সাং- ছবিপুর, থানা- মুলাদী, জেলা- বরিশালকে গ্রেফতার করেছে। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল, নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। একইদিন প্রায় একই সময়ে সিপিসি-২ র‌্যাব-১০, এর কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে, রাজধানী দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় মাদক বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সুদেব মন্ডল(৫১), পিতা-মৃত কার্তিক চন্দ্র মন্ডল, সাং-শুভাঢ্যাপূর্ব পাড়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকাকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এ সময় ১টি মোবাইল ও নগদ- ৭০০/- টাকা উদ্ধার করা হয়।
এরপুর্বে একই বিকাল সোয় ৪টার দিকে সিপিসি-১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমানের নেতৃতে রাজধানীর ওয়ারী থানাধীন ৪৪/এ হাটখোলা রোড এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে রাসেল (২৬), পিতা- মৃত মজিবর রহমান, সাং- কলমাবাজার, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, বিকাশ চন্দ্র ধর (২০), পিতা- যাদব চন্দ্র ধর, মাতা- ছায়ারানী ধর, সাং- কৃষ্ণপুর, থানা- মুরাদনগর, জেলা- কুমিল্লা বলে জানা যায়। এসময় ৩ টি মোবাইল উদ্ধার করা হয়।
জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সাভার মডেল, কেরাণীগঞ্জ মডেল ও যাত্রাবাড়ী থানা এলাকাসহ ঢাকা শহরের আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইসলামী ব্যাংকে “প্রফেশনাল অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর ট্রেইনার্স” বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত

বিএইচবিএফসি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বাংলাদেশ কৃষি ব্যাংক ও বাংলাদেশ ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

স্ত্রীর স্বীকৃতি পেতে কলেজ অধ্যক্ষের অফিসে এক নারী

প্রাইম ব্যাংককে যুক্তরাজ্যের সিডিসি গ্রুপের ৩০ মিলিয়ন ডলার ট্রেড লোন প্রদান

ঈশ্বরগঞ্জের ইসলামপুর মাদ্রাসার ১১ শিক্ষার্থী বেফাকের মেধা তালিকায়

কাল সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

আরো উন্নত স্মার্টফোন অভিজ্ঞতাদানে স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এ৫২এস ফাইভজি

কালাজ্বর নির্মূলে বিশ্বের প্রথম দেশ হিসেবে স্বীকৃতি পেল বাংলাদেশ

মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে : এনামুল হক শামীম

ব্রেকিং নিউজ :