300X70
বুধবার , ৩ নভেম্বর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লংকাবাংলা ফাইন্যান্স ও ডাচ-বাংলা ব্যাংকের মধ্যে কর্পোরেট চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৩, ২০২১ ৩:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: উন্নত গ্রাহক সেবা ও আর্থিক লেনদেনের সুবিধাসমূহকে আরও বিস্তৃতকরণের লক্ষ্যে দেশের বৃহত্তম তফসিলি বেসরকারী বাণিজ্যিক ব্যাংক ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) দেশের শীর্ষস্থানীয় সমন্বিত আর্থিক পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড (এলবিএফএল) এর সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায় লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর সারাদেশে অবস্থানরত সম্মানিত গ্রাহকগণ কোন ঝামেলা ছাড়াই ডাচ-বাংলা ব্যাংকের রকেট, নেক্সাসপে এবং এজেন্ট ব্যাংকিং পরিষেবার মাধ্যমে মাসিক ডিপোজিট প্রদান, লোনের কিস্তি প্রদান ও ক্রেডিট কার্ডের বিল পরিশোধ সুবিধা উপভোগ করতে পারবেন।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব অপারেশন্স এ. কে. এম. কামরুজ্জামান, এফসিএমএ এবং ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ অপারেশন্স অ্যান্ড লায়াবিলিটি ডিভিশন মোঃ মোশাররফ হোসেন মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১-এ লংকাবাংলা ফাইন্যান্স এর কর্পোরেট হেড অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স এর খুরশেদ আলম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ রিটেইল বিজনেস বলেন, “আমরা সবসময় আমাদের গ্রাহকদের সর্বোত্তম এবং সুবিধাজনক পরিষেবা প্রদানের জন্য বদ্ধ পরিকর।

এই চুক্তির মাধ্যমে, সারা দেশে আমাদের সমস্ত গ্রাহকরা ডাচ-বাংলা ব্যাংক এর নেক্সাসপে, রকেট এবং এজেন্ট ব্যাংকিং পরিষেবাগুলোর সাহায্যে তারা তাদের প্রয়োজনীয় আর্থিক লেনদেনসমূহ সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। আমি বিশ্বাস করি, এর মাধ্যমে লংকাবাংলা ফাইন্যান্স গ্রাহকদের লেনদেনের ক্ষেত্রে একটি নতুন দ্বার উন্মোচিত হলো যা তাদের জীবনধারা পরিবর্তনে এক অপরিসীম ভূমিকা পালন করবে।”

মোঃ মোশাররফ হোসেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ অপারেশন অ্যান্ড লায়াবিলিটি ডিভিশন অনুষ্ঠানে বলেন, “সারা বাংলাদেশে আমাদের ৫৫০০টিরও বেশি এজেন্ট ব্যাংকিং পয়েন্ট এবং ২৩৯০০৩টি রকেট এজেন্ট রয়েছে। তাছাড়া আমাদের নেক্সাসপে এবং এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে আমরা লংকাবাংলার গ্রাহকদের একটি কাস্টমাইজড পেমেন্ট সল্যুশন সুবিধা প্রদান করতে পারবো আশা করি।”

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে আরো উপস্থিত ছিলেন ডাচ-বাংলা ব্যাংক এর মোঃ রেজানুল কবির, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ফাইন্যান্সিয়াল ইনক্লুশন এন্ড কমপ্লায়েন্স ডিভিশন এবং লংকাবাংলা ফাইন্যান্স এর শেখ মোহাম্মদ ফুয়াদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ আইসিটি ডিভিশন ও মোঃ মিনহাজ উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব কার্ডস।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে স্যালাইন পাইপে পড়া ফোঁটা ফোঁটা তেলে ভাজা হচ্ছে পরোটা

দেশে ডেঙ্গুতে একদিনে আরো ১৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৭৫১ জন

বঙ্গমাতা থেকে বর্তমান প্রজন্মকে শিখতে হবে রাজনীতি এবং মানবিকতা : শেখ পরশ

ঈদে দারুণ সব ছাড় ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডে

মাদরাসা শিক্ষকের হাতুড়িপেটায় আহত ১০ ছাত্র

বৃষ্টিপাতের সম্ভাবনা, সুনামগঞ্জে সতর্কতা জারি

কেউ কোলে করে ক্ষমতায় বসাবে না’ বিএনপির এই উপলব্ধি ভালো : তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি পরিবেশ ও প্রকৃতি প্রেমিক: পরিবেশমন্ত্রী

স্মার্ট বাংলাদেশের আঁতুরঘর হবে প্রাথমিক বিদ্যালয় : প্রাথমিক ও গণশিক্ষা সচিব

সুদানে বেসামরিক বিমান বিধ্বস্তের ঘটনায় ৯ জন নিহত

ব্রেকিং নিউজ :