300X70
শুক্রবার , ২ জুলাই ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লকডাউনে রোগীর জীবন বাচাতে জরুরী সেবায় “আরএক্স মেডিসিন”

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা?” -ভূপেন হাজারিকার এই গানটিতে মানবতার যে আবেদন, যে আবেগ, যে অনুভূতি, সেই মানবিক আবেগ আর অনুভূতির নির্ভরতায় নিজেকে উদার করে জরুরী ওষুধ সরবরাহের সেবায় নিয়োজিত “আরএক্স মেডিসিন”।

“আরএক্স মেডিসিন”-এর এক ঝাক সাহসী ও উদ্যমী কর্মী জীবনের ঝুকি নিয়ে মানুষের জীবন বাচাতে ও সুস্থ করতে নিরলস কাজ করে যাচ্ছে। ঢাকা শহরের অলিগলিতে এই লকডাউন ও সাটডাউনের মধ্যেও জরুরী ওষুধ রোগীর হাতে পৌছে দিতে অত্যন্ত কম সময়ে ছুটে চলেছে আরিফ ও মুকুলের মত নিবেদিত প্রাণ কর্মীরা। আর ঢাকার বাইরে যেকোন জেলায় ২৪ ঘন্টায় ওষুধ সরবরাহ করছে “আরএক্স মেডিসিন বাংলাদেশ”।

অনলাইনে ওষুধ বিক্রিতে এক যুগপৎ সৃষ্টিকারী “আরএক্স মেডিসিন”। খুব দ্রুততার সাথে অনলাইনে আরএক্সের ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে ওষুধের হোম ডেলিভারী করা হয়। ২৪ ঘন্টা যেকোন দেশীবিদেশি ওষুধ প্রাপ্তির এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হয়ে উঠছে “আরএক্স মেডিসিন বাংলাদেশ”।

অনলাইনে ওষুধ অর্ডারে অভ্যস্ত করতে ও নিয়মিত ওষুধের ক্রেতা সৃষ্টিতে বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছেন আরএক্সের ব্যবস্থাপনা পরিচালক। রাজধানীর উত্তরার প্রাণকেন্দ্র বিএনএস সেন্টার ও এশিয়ান ইউনিভার্সিটির পুরাতন ক্যাম্পাস সংলগ্ন আরএক্স মেডিসিনের মূল শাখায় যেকোন ক্রেতা এসে তার ওষুধ ক্রয় করতে পারেন।

এ প্রসংগে আরএক্স মেডিসিনের ব্যবস্থাপনা পরিচালক বলেন, “ওষুধের সরবরাহের মত জরুরী সেবা প্রদানে আরএক্স একটি যুগপোযুগী প্রতিষ্ঠান। যেখানে মানুষের জীবন বিপন্ন, মানুষ যখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে, তখনই আরএক্স তার সর্বাত্তক দিয়ে ওষুধের মত জীবনদানকারী একটি পণ্য নিয়ে জীবন বাচাতে হাজির হয় সেই মানুষটির কাছে। আমরা অনলাইন আর আমাদের ফিজিক্যাল ষ্টোর, দুই ক্ষেত্রে মানুষের সেবা নিশ্চিতে বদ্ধ পরিকর। যেকোন মানুষের কাছে বাংলাদেশের সব জায়গায় কম সময়ে ওষুধ সরবরাহের জন্য কাজ করে যাচ্ছে আমাদের ষ্ট্র্যাটেজি ও প্ল্যানিং টিম।”

করোনাকালীন এই দুঃসময়ে আরএক্স বিনামুল্যে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ করছে। করোনার বিভিন্ন সচেতনতামূলক ক্রিয়েটিভ কনটেন্টের পোষ্ট দেখা যাবে তাদের ফেসবুক পেজ ও ওয়েবসাইট ভিজিট করলে।
আরএক্সের ওয়েবসাইট লিংকঃ www.rxmedicine.com.bd
ফেসবুক পেজঃ https://www.facebook.com/RXbangaldesh

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা শ্রীলংকার

স্বাধীনতা সড়ক ও উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে মেহেরপুর ও লালমনিরহাট সফর করলেন স্থানীয় সরকার মন্ত্রী

চকবাজারে বিস্ফোরক দ্রব্যসহ ৪ জন গ্রেফতার

কর্পোরেট সুশাসনের জন্য আইসিএমএবি’র স্বীকৃতি পেল ব্র্যাক ব্যাংক

দেশের ১২টি জেলায় হাই-টেক পার্ক স্থাপনে সহযোগিতা করবে ভারত

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নিতে নৌবাহিনীর ৬৭ সদস্যের ঢাকা ত্যাগ

আবারও বাবা হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন ইউরোপীয় কাউন্সিলের প্রেসিডেন্ট

ঢাকা মেট্রোরেল প্রকল্পের গর্বিত অংশীদার বার্জার

নিউ জিল্যান্ড পুলিশের উর্দিতে ‘হিজাব’

ব্রেকিং নিউজ :