300X70
বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে দুই বিএনপি নেতা গ্রেফতার, জেলা বিএনপির সংবাদ সম্মেলন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১১, ২০২১ ২:৪৮ অপরাহ্ণ

 পৌরসভা নির্বাচন

এম এ মান্নান, লালমনিরহাট: ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে লালমনিরহাট পৌরসভা নির্বাচন। গত ৯ ফেব্রুয়ারী শহরের নয়ারহাট এলাকায় নৌকা মার্কার নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় বিএনপির দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ ।

তারা দুজনই ধানের শীষ প্রতীকের দুটি ভোট কেন্দ্রের কেন্দ্র প্রধান। নৌকা প্রার্থীর নিশ্চিত পরাজয়ের আশংকায় ওই গায়েবী মামলায় বিএনপির ৪২ জন নেতা-কর্মীদের আসামী করা হয়েছে বলে দাবী করে সংবাদ সম্মেলন করেন লালমনিরহাট জেলা বিএনপি।

বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারূ) দুপুরে শহরের মিশনমোড় এলাকায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক উপ-মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু তার লিখিত বক্তব্যে একথা বলেন, আসন্ন নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখার পায়তারা করছেন বলে অভিযোগ করেছে। এজেন্টদের তালিকা সংগ্রহ করে তাদের হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে বলে দাবী করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

এ সময় জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা ও বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র মোশারফ হোসেন রানাসহ জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :