300X70
বৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শিবগঞ্জ সীমান্তে বিদেশী পিস্তল, রাউন্ড গুলি, ম্যাগাজিন ও ১টি হাসুয়াসহ একজন আটক 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১২, ২০২৩ ১১:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ০৬ রাউন্ড গুলি, ০২টি ম্যাগাজিন ও ১টি হাসুয়াসহ একজনকে আটক করেছে বিজিবি।

বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক নিজস্ব গোয়েন্দা সূত্রে জানতে পারেন যে, ১১ অক্টোবর রাতে অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অস্ত্রের একটি চালান অবৈধভাবে বাংলাদেশে পাচার হতে পারে।

এপ্রেক্ষিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়ার নেতৃত্বে বিজিবি’র একটি বিশেষ টহলদল আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ শাহবাজপুর হুদমাপাড়া আসারীর আমবাগানে ওঁৎ পেতে থাকে। রাত ১০ টার দিকে ৪/৫ জন লোককে শূন্যলাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে দেখে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে।

বিজিবি’র উপস্থিতি টের পেয়ে উক্ত ব্যক্তিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল ধাওয়া করে শিবগঞ্জ উপজেলার আজমতপুর বাগিচাপাড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে মোঃ রুহুল আমিন(৩০)-কে আটক করতে সক্ষম হয়। অপর ব্যক্তিরা রাতের অন্ধকারের সুযোগে আমবাগানের ভিতর দিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে বিজিবি টহলদল আটককৃত ব্যক্তিকে তল্লাশি করে তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগাজিন এবং পলাতক ব্যক্তিদের ফেলে যাওয়া ১টি হাসুয়া জব্দ করতে সক্ষম হয়।

আটককৃত ব্যক্তিকে থানায় সোপর্দ এবং পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের কার্যক্রম চলমান রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :