300X70
শুক্রবার , ২৭ আগস্ট ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ গরীব থাকবেনা : পঞ্চগড়ে রেলপথ মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৭, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ

লিহাজ উদ্দিন, পঞ্চগড়
রেলপথমন্ত্রী এডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, আপনারা শেখ হাসিনার সাথে আছেন। আগামী দিনেও আপনারা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকবেন। শেখ হাসিনা যদি এ দেশে থাকে আর সরকার থাকে তাহলে দেশের উন্নয়ন হবে। দেশের উন্নয়ন হলে তখন আর বাংলাদেশে কোন গরীব মানুষ আর গরীব থাকবে না। সবাই স্বাবলম্বী হয়ে যাবে। তিনি শুক্রবার (২৭ আগষ্ট) সকালে পঞ্চগড়ের বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে ষ্টেশনে নবনির্মিত রেগুলেটর নির্মাণ কাজের পরিদর্শনে এসে এসব কথা বলেন।

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড়-২ আসনের সাংসদ এডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি আরও বলেন, আমরা সবাই মিলে চেষ্টা করছি এই পঞ্চগড়কে আরেকটু আলোকিত করা যায় কিনা। উন্নয়নের যে কাজগুলো এগিয়ে চলেছে, আশা করি এ কাজ শেষ হলে রেলওয়ে ষ্টেশনের চেহারা পাল্টে যাবে। ঘনবসতিপুর্ণ আমাদের দেশে যেগাযোগ ব্যবস্থা আরো উন্নয়নে প্রধানমন্ত্রীর চেষ্টা অব্যাহত আছে।

তিনি আরও বলেন, রেলকে এর আগে বিএনপি-জামায়াত জোট সরকার ধ্বংস করেছিল। তারা রেলকে কোনভাবে গুরুত্ব দেয় নাই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে রেলকে গুরুত্ব দিয়ে আলাদা মন্ত্রণালয় করেছে। সাধারণ মানুষ অল্প পয়সায় যাতে চলাফেরা করতে পারে এবং রেলকে ব্যবহার করতে পারে যে পরিকল্পনা নিয়েছে। তারই ধারাবাহিকতায় এই উন্নয়নের কাজ গুলো হচ্ছে।

এসময় পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম , পঞ্চগড় পৌরসভার মেয়র ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুনসহ রেলওয়ে বিভাগের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :