300X70
বুধবার , ১৭ আগস্ট ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শ্যামপুরে ৬৫ লিটার চোলাই মদসহ ২ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৭, ২০২২ ১২:৩৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন জুরাইন বালুর এলাকায় গত সোমবার (১৫ আগস্ট) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল একটি অভিযান চালিয়ে ৬৫লিটার দেশীয় চোলাই মদসহ মহরম আলী (৩৮) ও আনোয়ার হোসেন (২২) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্যামপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় চোলাই মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

কদমতলীতে জাল সনদ ও জাল সনদ তৈরীর সরঞ্জামাদিসহ ১ জন গ্রেফতার : গত ১৫ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ১৭:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন পোকার বাজার এলাকায় একটি অভিযান চালিয়ে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের এবং বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদসহ জনি দাস (৩৫) নামে প্রস্তুতকারী চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১টি মনিটর, ১টি সিপিইউ, ১টি কালার প্রিন্টার, ১টি কি-বোর্ড, ১টি হার্ড ডিক্স, ১টি মাউস, ১টি পেন ড্রাইভ, ১টি কার্ড রিডার, ২টি ক্যাবল, ৩টি এসএসসি পরীক্ষার জাল সার্টিফিকেট, ৭টি এইচএসসি পরীক্ষার জাল সার্টিফিকেট, ১টি জাল এনআইডি কার্ড, ১টি জাল এনআইডি স্মার্ট কার্ড ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন শিক্ষাবোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং সরকারি-বেসরকারি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্স এর জাল সার্টিফিকেট তৈরী করে আসছে। সে টাকার বিনিময়ে বিভিন্ন জাল সনদপত্র তৈরী করে ব্যবসার আড়ালে জালিয়াতি কর্মকান্ড চালিয়ে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :