300X70
শনিবার , ২২ মে ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শ্রীপুরে ১৬’শ পিছ ইয়াবাসহ ৪ জন মাদক কারবারি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২২, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর জেলা পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেনের তত্বাবধানে এ অভিযান পরিচালনায় নেতৃত্বে ছিলেন উপ-পরিদর্শক (এসআই) বিজন বৈদ্য। গত শুক্রবার (২১ মে ) বেলা আড়াইটার দিকে অভিযান পরিচালনা করে ৪জন মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ৪ জন মাদক ব্যবসায়ীরা হলো: ময়মনসিংহের ভালুকা থানার ডুবালিয়াপাড়া জামিরদীয়া এলাকার আমান উল্যাহর ছেলে কামাল হোসেন (৩৮), ভালুকা থানার বাটাজোড় পশ্চিমপাড়া এলাকার আঃ করিম মিয়ার ছেলে ফারুক মিয়া (৩৫), ফুলবাড়ীয়া থানার বাশদ্দী এলাকার রফিকুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২৫) ও গাজীপুর মহানগরের গাছা থানার খাইলকুর এলাকার রাশেদুল আলম (৩৬)। শনিবার (২২ মে) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানায় গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী স্পেশাল টীম গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুরের মুলাইদ (এমসি) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অভিযান পরিচালনা করে মাদক ক্রয়-বিক্রির সময় ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী কামাল হোসেন ১২’শ পিস ইয়াবাসহ, ফারুক মিয়াকে ৩’শ পিস ইয়াবাসহ, তরিকুল ইসলামকে ১’শ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

তাদের তিনজনের কাছ থেকে সর্বমোট ১৬’শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এছাড়াও রাশেদুল আলম নামে আরো এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে (মামলা নাম্বার ২৫(৫)২১)। মামলাটি তদন্ত করবে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

অবৈধ মাদকের উৎস অনুসন্ধান ও জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতার এবং মাদকের প্ররবর্তী গন্তব্যস্থলের তথ্য জানতে অভিযান ও তদন্ত অব্যাহত রয়েছে। এ সংক্রান্তে শ্রীপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু হয়। গ্রেফতারকৃত আসামীদের শনিবার ২২ মে গাজীপুর জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :