300X70
শনিবার , ১২ ডিসেম্বর ২০২০ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সনি বাংলা টিভির বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অব্যাহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১২, ২০২০ ৪:৪৮ পূর্বাহ্ণ

শনিবারের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন স্থগিত

ওমর ফারুক রুবেল, নিজস্ব প্রতিবেদক: সনি বাংলা টিভির প্রচারণা দেশব্যাপী ছড়িয়ে দিতে বিভাগীয় সম্মেলন অব্যহত রেখেছেন। মহামারি করোনা উপেক্ষা করে সনি বাংলা টিভির চেয়ারম্যান চেয়ারম্যান এ.কে এম জুনাইদ মাঠ-ঘাটে সনি বাংলার প্রচারণায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। সনি বাংলা টিভি সাংবাদিকদের মান্নোয়নে একের পর এক বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে স্ব-শরীরে উপস্থিত হয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সনি বাংলা টিভির প্রতিনিধিরা প্রতিষ্ঠানটির চেয়াম্যানকে কাছে পেয়ে আনন্দিত। সদা হাস্যজ্জল একজন মানুষ সনি বাংলা টিভির চেয়ারম্যান চেয়ারম্যান এ.কে এম জুনাইদ। হাসিমুখে থাকতে পারাও তো একটি গুণ। সেই গুণি মানুষটি দিনদিন সনি বাংলার প্রতিনিধিদের কাজে জনপ্রিয় হয়ে উঠছেন। গত বুধবার সনি বাংলা টিভির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনাড়ম্বর পরিবেশের মধ্যে দিয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সনি বাংলা টিভির চেয়ারম্যান এ.কে এম জুনাইদ। সম্মেলনেটি ডাঙ্গীর পাড়ায় বুধবার বেলা ১২টায় রাজশাহী জেলা প্রতিনিধি খোরশেদ আলম সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রোগ্রাম ডিরেক্টর শেখ মনিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার দপ্তর সম্পাদক ও সনি বাংলা টিভির বগুড়া প্রতিনিধি সুমন সরদার, ইসলামী গবেষক ও বিশিষ্ট্য কলামিষ্ট মাওলানা মোস্তাকিম হোসাইন, বক্তব্য রাখেন প্রফেসর ডক্টর সৈয়দ আবু আব্দুল্লাহ মর্তুজা, সনি বাংলার স্টাফ রিপোর্টার সৈয়দ আহসান হাবিব পারভেজ, সনি বাংলা টিভির ব্যুরো প্রধান শিবলী সরকার নবু, বিভাগীয় প্রতিনিধি ফালিদ হোসেন সাগর, নওগাঁ প্রতিনিধি ফিরোজ হোসেন, পাবনা প্রতিনিধি জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সাংবাদিকতা পেশায় সমাজ, দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদ ও সুস্থ ধারার বিনোদনের অঙ্গীকার নিয়ে সনি বাংলা টিভির সূচনা হয়েছে। সনি বাংলা টিভি পরিবারের সাথে যেসকল সাংবাদিক সম্পৃক্ত হয়েছেন বা আগামীতে যারা আসবেন তাদেরকে অভিজ্ঞ ও মর্যাদাশীল সাংবাদিক হিসেবে প্রতিষ্ঠিত করতে আমরা কাজ করে যাব। দেশ ও বিদেশে সনি বাংলা টিভির সংবাদ, বিনোদনসহ বিভিন্ন শিক্ষামূলক অনুষ্ঠান প্রচার হচ্ছে। আগামীতে আরও বড় পরিসরে সনি বাংলা টিভি প্রতিষ্ঠা লাভ করবে ইনশাআল্লাহ।মিডিয়া জগতের রোল মডেল হিসেবে সনি বাংলা টিভি সবার সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে। প্রতিদ্বন্দ্বী নয়, সুস্থ ধারার বিনোদন সকলকে উপহার দিবে বলে তিনি দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন। প্রতিটি জেলা ও বিভাগীয় পর্যায়ে পর্যায়ক্রমে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে বলেও প্রতিষ্ঠানের চেয়ারম্যান জানান এবং রংপুর বিভাগীয় সম্মেলন ঘোষণা করেন ।

শনিবারের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন স্থগিত করা হয়েছে:

শনিবারের (১২ ডিসেম্বর) ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন স্থগিত করা হয়েছে। প্রতিষ্ঠানটির পক্ষে একজন জানান, সনি বাংলা টিভির সম্মানিত চেয়ারম্যান এ কে এম জুনাইদ স্যার অসুস্থ থাকার কারনে ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন স্থগিত করা হয়েছে। তিনি আরো বলেন, পরবর্তীতে ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলনের তারিখ জানিয়ে দেয়া হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :