300X70
শনিবার , ১ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সমস্যা সমাধানে মুহুর্তেই হাজির মানবতার ফেরিওয়ালা আমতলীর ইউএনও

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১, ২০২৪ ৯:০৫ অপরাহ্ণ

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) : বরগুনার আমতলীতে ঘুর্ণিঝড় রিমেলের আঘাতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকার মানুষের মাঝে ত্রাণ বিতরণসহ যেকোন প্রয়োজনে মুহুর্তেই হাজির মানবতার ফেরিওয়ালা খ্যাত আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম।

তিনি আমতলীতে যোগদানের পর থেকেই সাধারণ মানুষ সহ যে কোন প্রয়োজনে সমাধানকল্পে যাবতীয় সবকিছু নিজে উপস্থিত থেকেই সমাধান করেন।বিষয়টি এতদিনে সকলের সামনে না এলেও সম্প্রতি ঘুর্ণিঝড় রিমেলে দিন-রাত বিরামহীনভাবে দুর্দশা গ্রস্ত মানুষের মাঝে মুহুর্তেই ত্রাণ নিয়ে হাজির হয়ে সবকিছুর ব্যবস্হা করায় আমতলীবাসী তাকে এখন মানবতার ফেরিওয়ালা হিসেবে ডাকছেন।

গত ২৬ শে মে থেকে টানা ২৪ ঘন্টা ধরে চলা ঘুর্ণিঝড় রিমেলে আমতলী উপজেলায় বেলা সাড়ে বারোটার সময়ে প্রথম আঘাত হানে পশরবুনিয়া ভেড়ি বাঁধে ভেঙ্গে যাওয়ার মাধ্যমে মুহুর্তেই সেখানে উপস্থিত হন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। কেবল উপস্থিতিই নয় সাথে সাথে জেলা প্রশাসকের সাথে আলোচনা করে জনবল সংগ্রহের মাধ্যমে বাঁধ মেরামতের ব্যবস্হা করেন।

রিমেলে পৌর শহর থেকে শুরু করে উপজেলার এমন কোন স্হান নেই যেখানে তিনি ত্রাণ হাতে পৌঁছে দেননি। তাই উপজেলার অসহায় ক্ষতিগ্রস্ত থেকে শুরু করে সকলে তাকে নির্বাহী অফিসার নয় মানবতার ফেরিওয়ালা হিসেবেই ভেবে থাকেন।

খোঁজ নিয়ে জানা গেছে, জেলা প্রশাসন থেকে শুরু করে বিভাগীয় কমিশনারের কার্যালয় এমনকি সচিবালয়েও তাকে একজন সৎ নীতিবান ও ধার্মিক কর্মকর্তা হিসেবে জানেন।

সর্বশেষ - ক্যাম্পাস