300X70
বৃহস্পতিবার , ১ জুলাই ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউথইস্ট ব্যাংকের এজিএমে ১০% লভ্যাংশ অনুমোদন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১, ২০২১ ১:৩৮ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ২৬তম বার্ষিক সাধারণ সভা গতকাল বুধবার বুধবার, সকাল ১১.০০ ঘটিকায় ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়। সভায় ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ সভাপতিত্ব করেন।

সভায় ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে অংশগ্রহন করেন ব্যাংকের পর্ষদের পরিচালকবৃন্দ মো: আকিকুর রহমান, রাইয়ান কবির, ম.মনিরুজ জামান খান (প্রতিনিধি পরিচালক: বে-লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড) এবং স্বতন্ত্র পরিচালকবৃন্দ সৈয়দ সাজেদুল করিম, ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যাংকের উপদেষ্টা জাকির আহমেদ খান এবং ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন। ব্যাংকের সম্মানিত উদ্যোক্তাগণ এবং বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারগণ ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন সভায় ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে অংশগ্রহণকারী শেয়ারহোল্ডারদের স্বাগত জানান এবং ২০২০ সালে ব্যাংকের পরিচালন ফলাফলের উপর আলোকপাত করেন।

তিনি ব্যাংক কর্তৃক গৃহীত ভবিষ্যত পরিকল্পনা এবং কৌশলসমূহ উপস্থাপন করেন যা ব্যাংকের পরিচালনগত দক্ষতা ও সম্পদের গুনগত মান বৃদ্ধিতে সহায়তা করবে। তিনি ২০২০ সাল থেকে চলমান কোভিড-১৯ এর কারনে সৃষ্ট আর্থিক ক্ষতিসমূহ উত্তরণে সরকার কর্তৃক ঘোষিত নীতিমালার আলোকে ব্যাংকের কৌশলগত কর্মপরিকল্পনায় যে পুর্নবিন্যাস করা হয়েছে তা বিশেষভাবে উল্লেখ করেন।

ব্যাংকের ২৬তম (ভার্চ্যুয়াল) বার্ষিক সাধারণ সভায় ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সংযুক্ত শেয়ারহোল্ডারগনের সর্বসম্মত ভোটে ১০% নগদ লভ্যাংশ ও ২০২০ সালে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসমূহ অনুমোদিত হয়।

ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ, তাঁর ভাষণে ব্যাংকের প্রবৃদ্ধি অর্জনে সর্বাত্নক সহযোগিতা ও সমর্থনের জন্য পরিচালকবৃন্দ এবং শেয়ারহোল্ডারগণের উচ্ছাসিত প্রশংসা করেন।

ব্যাংকের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে তিনি ব্যাংকের পরিচালন দক্ষতার মান ও মুনাফাবৃদ্ধির জন্য শেয়ারহোল্ডারদের পাঠানো সুচিন্তিত ও গঠনমূলক পরামর্শসমূহ বাস্তবায়নেরও প্রতিশ্রুতি প্রদান করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সাজাপ্রাপ্ত জঙ্গি তুহিন গণমাধ্যমে কাজ করতেন ভিডিও এডিটিংয়ের

চট্টগ্রাম সিটিতে সর্বোচ্চ নিরাপত্তার মধ্যে ভোটগ্রহণ শুরু

নৌ পরিবহন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত উর্ধ্বতন কর্মকর্তা জীবন কৃষ্ণ চ্যাটার্জীর পরলোক গমন

আগামীতে হজের বয়সসীমা থাকছে না: ধর্মপ্রতিমন্ত্রী

ই-অরেঞ্জের সোহেল রানাকে দেশে আনতে পদক্ষেপ গ্রহণের নির্দেশ হাইকোর্টের

বন্যার্তদের সহায়তায় হুয়াওয়ে

তামাক নিয়ন্ত্রণে কাজ করবে ‘বাংলাদেশ ডায়বেটিক সমিতি’

স্বাধীনতা বিরোধীতারা যেনো আর রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে না পারে : এনামুল হক শামীম

বার্ন ইনস্টিটিউটে ভর্তি ১০ জনের অবস্থাই আশঙ্কাজনক: সামন্ত লাল সেন

ব্রেকিং নিউজ :