300X70
শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউথইস্ট ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় মিসেস দুলুমা আহমেদ ভাইস চেয়ারপার্সন পুনঃনির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৪, ২০২১ ৫:০৫ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
মিসেস দুলুমা আহমেদ সাউথইস্ট ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারপার্সন হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। স¤প্রতি অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৬৩৬তম বোর্ড সভায় পরিচালকদের সর্বসম্মতিক্রমে তাকে ব্যাংকের ভাইস চেয়ারপার্সন পুনঃনির্বাচিত করা হয়।

মিসেস দুলুমা আহমেদ ১৯৪৭ সালের ৭ জুলাই জন্মগ্রহণ করেন। তিনি একজন অত্যন্ত সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। মিসেস দুলুমা আহমেদ ২২ মে, ২০১৭ সাল থেকে ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারপার্সন হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটিরও সদস্য। তিনি ব্যবসায়িক বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি মিউচুয়াল ফুড প্রোডাক্টস লিমিটেড এবং মিউচুয়াল মিল্ক প্রোডাক্টস লিমিটেডের চেয়ারম্যান এবং মিউচুয়াল ট্রেডিং কো¤পানি লিমিটেডের পরিচালক। তিনি মিউচুয়াল ডিস্ট্রিবিউশন এবং সিলোনিয়া এজেন্সি এবং মিউচুয়াল লজিস্টিক সার্ভিস লিমিটেডের অংশীদার। মিসেস দুলুমা আহমেদ ডানো ব্র্যান্ড মিল্ক প্রোডাক্টস উৎপাদনের জন্য মিউচুয়াল মিল্ক প্রোডাক্টস এবং ডেনমার্কের আরলা ফুডসের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত আরলা ফুডস বাংলাদেশ লিমিটেডেরও একজন সম্মানিত পরিচালক।

মিসেস দুলুমা আহমেদ শিক্ষাবিদ ও সমাজসেবী পরিবারের সদস্য হওয়ায় ফেনী এলাকার অন্যতম শীর্ষ বিদ্যালয় বাথানিয়া দুলুমা আজিম উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার প্রধান সংগঠক। তিনি এলাকার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের জন্যও অবদান রাখছেন।

মিসেস দুলুমা আহমেদ দেশের বেশ কিছু সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি বিখ্যাত সাংস্কৃতিক সংগঠন বেনুকা ললিতকলা একাডেমির পৃষ্ঠপোষক। তিনি ইনার হুইল ক্লাবের সদস্য এবং ইনার হুইল ক্লাব ঢাকা উত্তরের সেক্রেটারি এবং ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি মানবতার সেবায় ব্রত দেশের একটি বিখ্যাত সামাজিক মহিলা ক্লাব গুলশান লেডিস ক্লাবের সদস্য।

তিনি দেশের শীর্ষস্থানীয় সামাজিক ক্লাব গুলশান ক্লাব লিমিটেডেরও সদস্য। একজন সমাজকর্মী হিসাবে, তিনি উদারভাবে সমাজের দরিদ্র এবং অভাবী অংশে অবদান রাখছেন। তিনি এশিয়া, ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র এবং অস্ট্রেলিয়ার প্রায় সব দেশ ভ্রমণ করেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

যাত্রাবাড়ীতে ২২ কেজি গাঁজাসহ এক গ্রেফতার, মোটর সাইকেল জব্দ

তাসনিম খলিল-সামিসহ চারজনের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ

ডিএমপি কমিশনারের সঙ্গে তুরস্কের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের আংশিক কমিটি ঘোষণা

বেগম জিয়াকে দ্বিতীয়বার কারামুক্তি দেয়া প্রধানমন্ত্রীর নজিরবিহীন মহানুভবতা : তথ্যমন্ত্রী

চিফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপু হাসপাতালে

মহেশপুরে ফেন্সডিলসহ মাদক কারবারি আটক

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ অঞ্চলের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

দুর্গা পূজা উপলক্ষে স্মার্টফোনে আকর্ষণীয় অফার দিচ্ছে স্যামসাং

মালদ্বীপ এবার পলিমাটি নিতে চায় বাংলাদেশ থেকে

ব্রেকিং নিউজ :