300X70
বুধবার , ২১ জুন ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাফ চ্যাম্পিয়নশিপের টাইটেল স্পন্সর হলো বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২৩ ১২:২৬ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক : ফুটবলে দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ খ্যাত সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল ২০২৩ এর টাইটেল স্পন্সর হয়েছে বাংলাদেশের বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেড। আর বাংলাদেশে সম্প্রচার সত্ত্ব কিনে নিয়েছে বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। স্যাটেলাইট চ্যানেল টি স্পোর্টসের পাশাপাশি টি স্পোর্টস অ্যাপে সরাসরি দেখা যাবে এবারকার বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেড সাফ চ্যাম্পিয়নশিপ ২০২৩।

২১ জুন থেকে ৪ জুলাই, ভারতের বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশসহ ৮ দলের সাফ চ্যাম্পিয়নশিপ লড়াই। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি ২ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত আর পাকিস্তান।
দেশের গন্ডি পেরিয়ে দেশের বাইরেও নতুন দিগন্ত উন্মোচিত করলো লাল-সবুজ মানচিত্রে খেলাধুলার অন্যতম পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। দেশের ফুটবলকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে বাংলাদেশ দল এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিভিন্ন টুর্নামেন্টের নিয়মিত পৃষ্ঠপোষকতা করছে বসুন্ধরা গ্রুপ। তারই ধারাবাহিকতায়, বাংলাদেশ দলের সঙ্গে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ফুটবল টুর্নামেন্টের অংশী এবার বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেড।
বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ারম্যান সাফওয়ান সোবহান জানান, “শুধুমাত্র বসুন্ধরা গ্রুপ না বাংলাদেশের মানুষের জন্যই এই খবর গর্বের ও আনন্দের। আন্তর্জাতিক যেকোন টুর্নামেন্ট মানেই বিদেশী কোম্পানীর পৃষ্ঠপোষকতা, মাঠে-গ্যালারিতে তাদের সরব উপস্থিতি থাকে, বিশেষ করে ভারতীয় কোম্পানীর আধিক্য এখানে বেশি। এবার ভারতের মাটিতে অনুষ্ঠিতব্য সাফ চ্যাম্পিয়নশিপের পৃষ্ঠপোষক হিসেবে দেখা যাবে বাংলাদেশের কোন কোম্পানিকে। আমরা বিশ্বাস করি, বাংলাদেশ দলকেও যা ভাল পারফর্ম্যান্স করতে উজ্জিবিত করবে।“
এদিকে, বাংলাদেশের ফুটবলপ্রেমীদের জন্য দারুণ সুখবর নিয়ে এসেছে টি স্পোর্টস। এবারই প্রথম সাফ চ্যাম্পিয়নশিপের প্রতিটি ম্যাচের ধারা বিবরণী হবে বাংলা ভাষায়। খেলা শুরুর আগে এবং পরে ফুটবল বিশেষজ্ঞদের নিয়ে বিশ্লেষণধর্মী আলোচনাও সম্প্রচার করবে টি স্পোর্টস।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা, বেশি টার্গেট করতো নিঃসঙ্গ নারীদের

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ২৩তম সমাবর্তন ভার্চুয়ালি অনুষ্ঠিত

গুজব ছড়িয়ে পুড়িয়ে হত্যা: আরও দুজন গ্রেফতার

পৃথিবীর যুদ্ধ বাস্তবতা সভ্যতাকে প্রশ্নবিদ্ধ করে তুলবে : উপাচার্য ড. মশিউর রহমান

তিন কোটি জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টি করতে নীতিমালা চুড়ান্ত

কালকিনিতে কুকুরের কামড়ে ছেলের মৃত্যু, শোক সইতে না পেরে মায়ের আত্মহত্যা

ইসরায়েলি সেনাদের বিরুদ্ধে এবার ফিলিস্তিনি শ্রমিককে হত্যার অভিযোগ

জাতীয় সংসদ অনেক ঐতিহাসিক ঘটনার সাক্ষী হয়ে আছে : প্রধানমন্ত্রী

মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের আলোচনা অনুষ্ঠিত

গভীর রাতে নারীর ঘরে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা আটক

ব্রেকিং নিউজ :