300X70
সোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে ভুয়া ডিবি পরিচয় দানকারী এক মাদক বিক্রেতা গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ১১:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা জেলার সাভারে ডিবি পোষাকসহ ভুয়া ডিবি পরিচয় দানকারী ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-২।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাংলাদেশের মানুষের কাছে একটি আস্থা ও বিশ্বাসের প্রতীক। ইতিপূর্বে ভূয়া মেজর, ভূয়া ক্যাপ্টেন, ভূয়া ডিবি এবং পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তার নাম ও পদবী ব্যবহার করে প্রতারণার জন্য বিভিন্ন প্রতারককে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে।

র‌্যাবের কাছে বেশ কিছু দিন ধরে তথ্য আসতে থাকে একদল মাদক ব্যবসায়ী ডিবি’র পরিচয় ব্যবহার করে সাভার এলাকার বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায় করে আসছে। র‌্যাব-২ এর একটি বিশেষ দল বিষয়টি নিয়ে মাঠ পর্যায়ে কাজ শুরু করে।

এরই প্রেক্ষিতে রোববার (১৪ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১০ টার দিকে সময় র‌্যাব-২ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার থানাধীন ভার্কুতা ইউনিয়নস্থ শ্যালমাশী দুদু মার্কেট এলাকা হতে একজন মাদক ব্যবসায়ীকে ডিবি পুলিশের পোষাক পরিহিত অবস্থায় ভুয়া ডিবি’র পরিচয়ের আড়ালে এলাকায় মাদক ক্রয়-বিক্রয়কালে আটক করে। ডিবি’র পোষাক পরিহিত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে তার নাম মোঃ মনির (৩৫) এবং সে বাংলাদেশ পুলিশের ডিবি’র সদস্য বলে পরিচয় দেয়।

আভিযানিক দল কর্তৃক সন্দেহ হলে তাকে ডিবি’র পরিচয় সংক্রান্তে আইডি কার্ড দেখাতে বললে সে টালবাহানা শুরু করে এবং এক পর্যায়ে জানায় যে, মূলত সে একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে বাংলাদেশ পুলিশের ডিবি’র পোষাক ব্যবহার করে ভুয়া ডিবি সদস্য হিসেবে পরিচয় দিয়ে এলাকায় প্রতারণা ও চাঁদা আদায়ে পাশাপাশি মাদক ব্যবসা পরিচালনা করাই ছিল তার মূল কাজ।

ইতিপূর্বে তার বিরুদ্ধে মাদকসহ ২টি মামলা রুজু হয়েছে এবং সম্প্রতি সে মাদকের মামলায় জামিনে বের হয়ে পুনরায় মাদক ব্যবসায়ের সাথে যুক্ত হয়েছে। র‌্যাব তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর পাশাপাশি তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রেখেছে। ভবিষ্যতে এই ধরনের অভিযান র‌্যাব-২ কর্তৃক অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :