300X70
সোমবার , ২৮ মার্চ ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাম্প্রদায়িক শক্তিকে মোকাবিলা করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২২ ৮:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতেই একটি গোষ্ঠী দেশে সাম্প্রদায়িক হানাহানি বাধাতে চেষ্টা করে। এই অশুভ শক্তিকে প্রতিহত করার বিষয়ে সকলকে সুদৃঢ় ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

প্রতিমন্ত্রী আজ বিকেলে বাংলা একাডেমি (আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তন) ঢাকায় “বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক” আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য সত্তা। বাংলাকে স্বাধীন রাষ্ট্র হিসেবে দেখার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি শুধু স্বপ্ন দেখে ক্ষান্ত হননি, সে অনুযায়ী পরিকল্পনা হাতে নিয়েছিলেন, দেশকে স্বাধীন করেছিলেন এবং তিনি তার জীবনকে উৎসর্গ করেছেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার অসমাপ্ত কাজ বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বারো বছর বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে দল, মত, শ্রেনি, পেশা নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান শ্রী সুব্রত পাল সিআইপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শ্রী মৃণাল কান্তি দাস এমপি,
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান শ্রী মনোরঞ্জন শীল গোপাল এমপি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শ্রী নির্মল রঞ্জন গুহ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক, বীর মুক্তিযোদ্ধা শ্রী অসীত কুমার সরকার সজল প্রমূখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :