300X70
মঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘সারপ্রাইজ ইওর’ লাভ’ ক্যাম্পেইনে রিয়েলমি’তে থাকছে দুর্দান্ত অফার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ

ভালোবাসা দিবস উপলক্ষে উপভোগ করুন ১৪ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড়

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ভালোবাসা দিবস উপলক্ষে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি এবার নিয়ে এসেছে ‘সারপ্রাইজ ইওর লাভ’ শীর্ষক এক আকর্ষণীয় ক্যাম্পেইন।

দারাজ থেকে রিয়েলমি স্মার্টফোন অথবা এআইওটি পণ্য কিনলেই থাকছে ১৪ শতাংশ পর্যন্ত ছাড় (সর্বোচ্চ ৫৪০০ টাকা পর্যন্ত) এবং ১২ মাসে ০ শতাংশ ইএমআই সুবিধা। গত ০৪ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালীন রিয়েলমি সি৩০ (২জিবি র‍্যাম/৩২ জিবি রম) পাওয়া যাচ্ছে ৯,৪০২ টাকায় (বর্তমান বাজার মূল্য ৯,৯৯৯ টাকা)। ৭২২ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি১১ (৪জিবি/৬৪জিবি) – ১১,৭৭৭ টাকায়; এবং রিয়েলমি সি২৫ওয়াই (৪জিবি/৬৪জিবি) পাওয়া যাচ্ছে ৮৯১ টাকা ছাড়ে, ১৩,৬০৮ টাকায়। ১৪,৯৯৯ টাকা বাজার মূল্যের রিয়েলমি সি৩১ পাওয়া যাচ্ছে ১৪,০০৪ টাকায়, এবং ১৫,৯৯৯ টাকার নারজো ৫০এ প্রাইম পাওয়া যাচ্ছে ১৫,০৭৩ টাকায়। রিয়েলমি সি৩৫ (৪জিবি/১২৮জিবি) কেনা যাচ্ছে ১,০৬৫ টাকা ছাড়ে ১৫,৯৩৪ টাকায়, এবং রিয়েলমি নারজো ৫০ (৪জিবি/৬৪জিবি) পাওয়া যাচ্ছে ১,০৩৬ টাকা ছাড়ে ১৬,৯৬৩ টাকায়। রিয়েলমি নারজো ৫০ (৬জিবি/১২৮জিবি) পাওয়া যাবে ১৮,৮০৪ টাকায়, ১,১৯৫ টাকা ছাড়ে।

এছাড়াও, এই দশ দিনব্যাপী ১৯,৯৯৯ টাকার রিয়েলমি ৯আই (৬জিবি/১২৮জিবি) পাওয়া যাচ্ছে মাত্র ১৮,৭০৫ টাকায় এবং ১৮,৮৯৯ টাকা বাজার মূল্যের রিয়েলমি সি৩৫ (৬জিবি/১২৮জিবি) পাওয়া যাচ্ছে ১৭,৮১৪ টাকায়। রিয়েলমি সি৩৩’র ৩জিবি/৩২জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৮২৬ টাকা ছাড়ে ১২,১৭৩ টাকায়, এবং এর ৪জিবি/৬৪জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৯৯৫ টাকা ছাড়ে, ১৪,০০৪ টাকায়। ২৫,৯৯০ টাকা বাজার মূল্যের রিয়েলমি ৮ (৮জিবি/১২৮জিবি) পাওয়া যাচ্ছে ২৪,১৪০ টাকায় এবং ২৪,৯৯৯ টাকার রিয়েলমি ৯ (৮জিবি/১২৮জিবি) পাওয়া যাচ্ছে ২৩,২৫৮ টাকায়। ২৭,৯৯৯ টাকার রিয়েলমি ৯ প্রো (৮জিবি/১২৮জিবি) পাওয়া যাচ্ছে ২৬,০২৯ টাকায়। পাশাপাশি, ৩৪,৯৯৯ টাকার রিয়েলমি ৯প্রো+ পাওয়া যাচ্ছে ৩২,৬৬০ টাকায়, এবং রিয়েলমি প্যাড মিনি পাওয়া যাচ্ছে ১,৯০১ টাকা ছাড়ে, ১৯,৪৪৮ টাকায়।

তাই, আপনার প্রিয়জনকে সারপ্রাইজ উপহার হিসেবে রিয়েলমি ডিভাইস দেয়ার এখনই সময়! অফারটি লুফে নিতে আর দেরি না করে ঢুকে পড়ুন দারাজ অ্যাপে। রিয়েলমি স্টোর ভিজিট করতে ক্লিক করুন: https://click.daraz.com.bd/e/_C6P2rH এবং এআইওটি পণ্য নিয়ে বিস্তারিত জানতে ক্লিক করুন https://click.daraz.com.bd/e/_6AG97।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :