300X70
মঙ্গলবার , ১৫ ডিসেম্বর ২০২০ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিরাজদিখান ‘ঝিকুট’ এর লোগো উম্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৫, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখানে ‘ঝিকুট’ এর লোগো উম্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার কোলা ভিলেজ পার্কে লোগো উম্মোচন ও সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে ঝিকুট এর উপদেষ্টা কে.এন. ইসলাম বাবুলের নেতৃত্বে লোগো উম্মোচন করা হয়। ঝিকুট সদস্য শেখ রুপুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জুবায়ের, ভিলেজ পার্কের স্বত্ত্বাধিকারী মোস্তাক আহমেদ চৌধুরী। ‘ঝিকুট’ একতা, শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতি ও সমাজকল্যাণ মূলক একটি সামাজিক সংগঠন।
অনুষ্ঠানে ঝিকুট সদস্য সাজ্জাদ হোসেন ও আলফাজুর রহমান সানির সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আবুল বাসার। এসময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম চমক, আজাদ বিন আজম নাদভী, মেহেদী হাসান সুমন, শহীদ শেখ, ফরহাদ হোসেন, মো. আলেক চান, রাজু মোল্লা, মো. হাসান, সৈয়দ মেহেদী হাসান, আফসানা হাই তন্দ্রা, শাবনাজ আক্তার শম্পাসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সদস্যরা তাদের বক্তব্যে বলেন, সিরাজদিখানে শিক্ষার প্রসার, সংস্কৃতির বিকাশ, সমাজকল্যাণ, ইতিহাস-ঐতিহ্য তুলে ধরার প্রত্যয় নিয়ে নতুন লোগো করা হয়েছে। এর মাধ্যমে তারা সংগঠনটির নবযাত্রা শুরু করতে চান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :