300X70
শুক্রবার , ৩ সেপ্টেম্বর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিরিজ জয়ী দলকে ট্রফি ও সেরা খেলোয়াড়দের উপহার সামগ্রী প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩, ২০২১ ৩:০৭ অপরাহ্ণ

ওয়ালটন নারী হকি প্রতিযোগিতা ও প্রশিক্ষণ কার্যক্রম সমাপ্ত

মাঠে-মাঠে প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
‘ওয়ালটন নারী হকি প্রশিক্ষণ ও প্রতিযোগিতা-২০২১’ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শেষ হয়েছে। পাঁচ ম্যাচের সিরিজ ৫-০ ব্যবধানে জিতে নিয়েছে মরহুম মাহমুদুর রহমান মোমিন একাদশ। আজ পঞ্চম ও শেষ ম্যাচেও তারা টাইব্রেকারে ২-১ ব্যবধানে হারিয়েছে মরহুম শামসুল বারী একাদশকে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয়েছিল।

এই প্রতিযোগিতার সিরিজ সেরা হয়েছেন মোমিন হকি একাদশের ফারদিয়া আক্তার রাত্রি। আর সর্বোচ্চ গোলদাতা হয়েছেন শামসুল বারী হকি একাদশের নমিতা কর্মকার। সিরিজ জয়ী দলকে ট্রফি ও সেরা খেলোয়াড়দের উপহার সামগ্রী দেওয়া হয়।

ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম এবং ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল শেষ আব্দুল হান্নান, ফেডারেশনের সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, সাজেদ এ এ আদেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফসহ অন্যান্যরা।

এই পাঁচ ম্যাচের প্রতিযোগিতা শুরুর আগে ১৯-২৫ আগস্ট পর্যন্ত বাছাইকৃত ৪৫ জন নারী খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষণে অংশ নেওয়া জাতীয় দলের ও বাছাইকৃত নারী হকি খেলোয়াড়দেরকে দুটি দলে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই প্রশিক্ষণ ও প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :