300X70
শনিবার , ৬ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিলেট ট্র্যাজেডি : বাবা-ছেলের পর এবার মারা গেলেন মেয়ে সামিরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৬, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ

সংবাদদাতা সিলেট: যুক্তরাজ্য থেকে বাংলাদেশে গিয়ে রহস্যজনক মৃত্যু হওয়া রফিকুলের মেয়ে সামিরাও শেষ পর্যন্ত মারা গেছেন। জানা গেছে শুক্রবার লন্ডন সময় ৮.৩০ মিনিটে ও বাংলাদেশের মধ্যরাত ১টা ৩০ মিনিটে তার শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ১১ দিন হাসপাতালে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস যন্ত্র দিয়ে তাকে সাপোর্ট দিয়ে রাখা হয়েছিল।

সামিরার কিডনি ও লিভার কাজ করছিলো না বলে ডাক্তাররা জানান গত ২৮ জুলাই। এরপর থেকে তার অবস্থা সংকটাপন্ন বলেই ডাক্তার ও পুলিশ বারবার বলেছেন।

গত ২৬ জুলাই সিলেটের তাজপুরে ভাড়া বাসা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় যুক্তরাজ্য প্রবাসী একই পরিবারের ৫ জনকে। এর মধ্যে রফিকুল ও মাহীকুলকে হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা মৃত ঘোষণা করেন। তবে রফিকুলের স্ত্রী হুসনে আরা, ছেলে সাদিকুল ও মেয়ে সামিরার অবস্থা আশংকাজনক থাকায় হাসপাতালে ভর্তি করা হয়। হুসনে আরা ও সাদিকুল সুস্থ হয়ে বাসায় ফিরলেও সামিরার একবারের জন্যও জ্ঞান ফেরেনি।
তিনি হাসপাতালে ভেন্টিলেশনের সাপোর্টে ছিলেন। এদিকে মৃত রফিকুল ও মাহীকূলের মরদেহ দাফন করা হয় ২৮ জুলাই তাদের গ্রাম উত্তর শরেষপুরে। এ পর্যন্ত এই রহস্যজনক মৃত্যুর কোনো কিনারা হয়নি। সর্বশেষ পুলিশ জানিয়েছে, সন্দেহের তালিকায় খাদ্যে বিষক্রিয়া, বাইরে থেকে স্প্রে এবং পোর্টেবল জেনারেটর থেকে সৃষ্ট কার্বন মনোক্সাইড ধোয়ায় এই বিষক্রিয়া হতে পারে। তবে চট্টগ্রাম থেকে ভিসেরা রিপোর্ট আসার পর জানা যাবে মূল রহস্য।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :