300X70
বুধবার , ১২ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সীমান্ত ব্যাংক এর জুবলী রোড উপ-শাখা আনুষ্ঠানিক উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১২, ২০২৪ ১০:৩১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক :সম্প্রতি সীমান্ত ব্যাংক এর জুবলী রোড উপ-শাখা চট্রগ্রামে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ডার গার্ড বাংলাদেশ এর সম্মানিত মহাপরিচালক ও সীমান্ত ব্যাংকের চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, ওএসপি, বিএসপি, এসইউপি, এনডিসি, পিএসসি, এমফিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীমান্ত ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রফিকুল ইসলাম। এসময় পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান, সীমান্ত ব্যাংকের পরিচালকবৃন্দ, বর্ডার গার্ড বাংলাদেশ এর ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, চট্টগ্রামের সম্মানিত ব্যবসায়ীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বর্ডার গার্ড বাংলাদেশ এর সম্মানিত মহাপরিচালক ও সীমান্ত ব্যাংকের চেয়ারম্যান তার বক্তব্যে দেশের গুরুত্বপূর্ন অঞ্চলসমূহে আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। উন্নত গ্রাহকসেবা এবং সময়োপযোগী বিভিন্ন স্কিম এর মাধ্যমে সীমান্ত ব্যাংক সামনে এগিয়ে যাচ্ছে, যা বক্তাদের বক্তব্যে উঠে আসে।

গ্রাহকদের চাহিদা বিবেচনায় সীমান্ত ব্যাংক সকল ধরনের কর্পোরেট ফাইন্যান্স, রিটেইল ব্যাংকিং এর বিভিন্ন সেবা যেমন পার্সোনাল লোন, হোমলোন, কারলোন, ক্ষুদ্র এবং মাঝারি শিল্পের জন্য এস,এম,ই লোন, কৃষকদের জন্য জামানতবিহীন কৃষিঋণ,নারী উদ্যোক্তাদের জন্য জামানতবিহীন ”নারীশক্তি” ঋণ, শিক্ষার্থীদের অনলাইন শিক্ষা উপকরনের জন্য প্রযুক্তিঋণ, ইত্যাদি নানা ধরনের সেবা চালু করেছে।

এছাড়া সীমান্ত ব্যাংক ইতোমধ্যে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, RTGS, BFTN এবং রেমিট্যান্স সেবাসহ নানা রকম আধুনিক প্রযুক্তিনির্ভর সেবা চালু করেছে।
প্রসঙ্গত, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৬ সালের ১ সেপ্টেম্বর সীমান্ত ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।। সারাদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে শাখা এবং উপশাখা স্থাপন করছে সীমান্ত ব্যাংক।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত

দশ দিনের মধ্যে সনদপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের নামজারি

হাতিয়ার ভাসানচর পরিদর্শনে ৪ দেশের রাষ্ট্রদূত

সহিংসতা মোকাবিলার অঙ্গীকার আওয়ামী লীগ নেতাদের

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন বিমান বাহিনী প্রধান

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত-৩

জলবায়ুর অভিঘাত মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ প্রশংসীত : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

ব্যক্তি ও রাজনৈতিক স্বার্থে ইসলামকে ব্যবহারকারীরা আলেমদের শত্রু : তথ্যমন্ত্রী

কৃষকরা তিনগুণ খাদ্য উৎপাদনে সব ধরনের সহায়তা পাচ্ছে : প্রধানমন্ত্রী

এবার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা ফি পরিশোধ করতে পারবেন বিকাশে

বসুন্ধরা ফুড, মাল্টি ফুডের বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স’২২ অনুষ্ঠিত