300X70
সোমবার , ২২ আগস্ট ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সুপার স্টার গ্রুপ ও অনলাইন প্ল্যাটফর্ম ই-রাজের মধ্যে এ সমঝোতা চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২২, ২০২২ ৮:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সম্প্রতি রাজধানীর গুলশানে সুপার স্টার গ্রুপ ও ই-রাজের মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। দেশি-বিদেশি বিভিন্ন রকমের ইলেকট্রিক ও ইলেকট্রনিক্সসহ হোম অ্যাপ্লায়েন্স সব পণ্যের সমাহার নিয়ে সাজানো হয়েছে মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন প্ল্যাটফর্ম ই-রাজ।

এ চুক্তির মাধ্যমে অনলাইন মার্কেটপ্লেস ই-রাজ থেকে গ্রাহকরা সুপার স্টার গ্রুপের সব পণ্য অনলাইনে ক্রয় করতে পারবে। এ ছাড়াও ই-রাজের মাধ্যমে গ্রাহকরা দ্রুত ডেলিভারির নিশ্চয়তার পাশাপাশি মানসম্মত ইলেকট্রিক, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য ক্রয় করতে পারবে।

মিনিস্টার মাইওয়ান গ্রুপের পক্ষ থেকে পক্ষ থেকে স্বাক্ষর করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া ও সুপারস্টার গ্রুপ এর পক্ষ থেকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট জনাব তৌসিফ আহমেদ।

এছাড়া চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কে এম সায়েম হোসাইন, সেক্রেটারি টু চেয়ারম্যান, মিনিস্টার-মাইওয়ান গ্রুপ ও সুপার স্টার গ্রুপের মোঃ মোক্তাদির হুসাইন (ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট)। এছাড়াও আরো উপস্থিত ছিলেন এ এফ এম রোকনুজ্জামান রিজু (ম্যানেজার, ই-রাজ ) ও মো. আল-আমিন (এসিস্ট্যান্ট ম্যানেজার, ই-রাজ)।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :