300X70
বৃহস্পতিবার , ২৯ অক্টোবর ২০২০ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সেই বিদেশি প্রেমিকাকেই বিয়ে করলেন গায়ক অর্ণব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৯, ২০২০ ৯:৫৭ পূর্বাহ্ণ

আনন্দ ঘর ডেস্ক: কলকাতার রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েকের সঙ্গে প্রেম করছেন দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। এমন খবর অনেক দিন ধরেই শোবিজ অঙ্গনে উড়ছে। যদিও সুনিধির সঙ্গে প্রেমের সম্পর্কের কথা কখনো অস্বীকার করেননি অর্ণব।

এদিকে নতুন করে খবর চাউর হয়েছে সেই প্রেমিকা সুনিধিকে বিয়ে করেছেন অর্ণব। এ খবরের সূত্রপাত কলকাতার গুণী নির্মাতা ও অর্ণবের ভগ্নিপতি সৃজিত মুখার্জির একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে একটি ছবি পোস্ট করেন সৃজিত। তাতে দেখা যায়—পাশাপাশি দাঁড়িয়ে আছেন সৃজিত, সুনিধি, অর্ণব ও মিথিলা। আর ক্যাপশনে লিখেছেন—হারিয়ে গিয়েছো এই তো জরুরি খবর! অভিনন্দন অর্ণব।

সৃজিত মুখার্জির এ পোস্ট সুনিধি নায়েক তার ফেসবুকে শেয়ার করে লিখেছেন—‘অলরাইট!’ তারপর থেকে ফেসবুকে মন্তব্য করে নতুন জীবনের জন্য অভিনন্দন জানাচ্ছেন অর্ণব-সুনিধিকে। তবে এখন পর্যন্ত অর্ণব-সুনিধি বিয়ের খবরে মুখ খুলেননি।

অর্ণব-সুনিধির বিয়ের গুঞ্জন নিয়ে সরব শোবিজ অঙ্গন। এদিকে সুনিধি অর্ণবের সঙ্গে তোলা একটি ছবি বুধবার সন্ধ্যায় তার ফেসবুকে পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমার জীবনের আলো।’ সুনিধির এমন পোস্ট তাদের বিয়ের খবরে নতুন মাত্রা যোগ করেছে।

সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা সম্পর্কে ফুফাতো-মামাতো ভাইবোন। মিথিলার ছোট বোন মিশৌরি রশীদ, অর্ণব-সুনিধির বিয়ের খবর নিশ্চিত করেছেন। বুধবার (২৮ অক্টোবর) পশ্চিমবঙ্গের আসানসোলে তারা রেজিস্ট্রি বিয়ে করেছেন বলে জানান মিশৌরি।

ভারতের আসামে জন্ম সুনিধি নায়েকের। ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে সংগীতে স্নাতকোত্তর করেছেন তিনি। একজন পেশাদার এসরাজ বাদক, দখল আছে হিন্দুস্তানি শাস্ত্রীয় সংগীতে; টুকটাক মডেলিংও করেন।

বিশ্বভারতীতেই অর্ণবের সঙ্গে সুনিধির পরিচয়। এ বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শিরোনামের এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। মুগ্ধতার কথা সুনিধিকে জানিয়েছিলেনও তিনি। তারপর সময়ের সঙ্গে পরস্পরের সুরসঙ্গী হয়ে উঠেন তারা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভারত সফর অত্যন্ত সফল হওয়ায় বিএনপি’র মন খারাপ : তথ্যমন্ত্রী

কালের কথা’র মোড়ক উন্মোচন

রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় যুবক নিহত

সৌদি পৌঁছেছেন ৮২ হাজার ৩৩৫ হজযাত্রী, আরও দুইজনের মৃত্যু

শাহজালাল বিমানবন্দরে ৫ কেজি সোনাসহ আটক ১

ডাকঘরের পালকে যুক্ত হলো আরো ৩০টি নতুন ডাকভবন : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

দেশের অর্থনীতি ঠিক জায়গায় আছে, ভালো অবস্থানে আছে : অর্থমন্ত্রী

অধিকার আদায়ের সংগ্রামে জাতীয় কবি আমাদের উজ্জল অনুপ্রেরণা : জিএম কাদের

স্ট্যান্ডার্ড ব্যাংকে শুরু হল ”মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ পরিপালন সপ্তাহ”

নজরুলের গান ও কবিতা ছিল মুক্তিকামী বাঙালির অফুরন্ত প্রেরণার উৎস : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :