300X70
শুক্রবার , ২১ জুলাই ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সেভেনআপ® ‘সুপার-ডুপার রিফ্রেশার’ ক্যাম্পেইনে সাকিব আল হাসান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২১, ২০২৩ ১:০৬ পূর্বাহ্ণ

নতুন পজিশনিং ও প্যাকেজিং নিয়ে সেভেনআপ® এর রিফ্রেশিং ক্যাম্পেইন

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : নতুন পজিশনিং ও প্যাকেজিং নিয়ে দেশব্যাপী ‘সুপার-ডুপার রিফ্রেশার’ ক্যাম্পেইন শুরু করেছে দেশের জনপ্রিয় ক্লিয়ার রিফ্রেশিং ব্র্যান্ড সেভেনআপ®। রিফ্রেশমেন্টের সেরা পছন্দ হিসেবে সেভেনআপ® কে তুলে ধরতে ক্যাম্পেইনের নতুন টিভিসি-তে আবারও থাকছেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান।

টিভিসি’র শুরুতে দেখা যায় তীব্র রোদের মধ্যে একঝাঁক তরুণ খেলোয়াড়ের সাথে রাস্তায় ক্রিকেট খেলছেন সাকিব আল হাসান। কিন্তু, রোদের তীব্রতা বাড়তে থাকায় তারা খেলায় বিরতি নেয়। আর তখনি বাকি খেলোয়াড়রা দেখতে পায় সামনের একটি দোকানে সাকিব হেঁটে যাচ্ছে এবং সেভেনআপ® রাখা রেফ্রিজারেটর থেকে একটি ঠান্ডা সেভেনআপ® এর বোতল হাতে নিচ্ছে।

প্রচন্ড গরমে বাকি খেলোয়াড়দের ঘামতে দেখে সাকিব তাদের দিকেও সেভেনআপ® এর কিছু বোতল ও ক্যান ছুঁড়ে দেয় এবং পুরো রাস্তাজুড়ে সবার হাতেই দেখা যায় ঠান্ডা সেভেনআপ®, যা এই গরমে তাদের দিবে আল্টিমেট সুপার-ডুপার রিফ্রেশারের অভিজ্ঞতা। এরপর সাকিব সকলের দিকে ইশারা করে সেভেনআপ® এর বোতলে চুমুক দেওয়ার। ঠিক তখনই একটি বৃহদাকার রিফ্রেশমেন্ট বাবল তৈরি হতে দেখা যায়, যা ফেটে রাস্তার চারদিকে পানি ছড়িয়ে পড়ে এবং সত্যিকারের সতেজতাকে ফুটিয়ে তোলে।

ক্যাম্পেইন সম্পর্কে পেপসিকো’র বাংলাদেশ রিজনের অ্যাসোসিয়েট ডিরেক্টর অনুজ গোয়াল বলেন, “ভোক্তারা এই নির্দিষ্ট ক্যাটাগরি থেকে রিফ্রেশমেন্টের অভিজ্ঞতা পেতে চায়, এবং নতুন ক্যাম্পেইনের মাধ্যমে আমরা রিফ্রেশমেন্টের ধারণাটিকে এক নতুন আঙ্গিকে সেভেনআপ® এর মাধ্যমে তুলে ধরেছি। সেভেনআপ® এর তাজা লেবুর স্বাদ ভোক্তাদের শুধু রিফ্রেশার নয়, ‘সুপার-ডুপার রিফ্রেশার’ অভিজ্ঞতা দিবে, যা গ্রীষ্মকালীন বা অন্য যেকোন মুহূর্তকে চাঙ্গা করে তুলতে যথেষ্ট। সাকিবের উপস্থিতি সেভেনআপ® এর এই ক্যাম্পেইনকে আরও শক্তিশালী করে তুলেছে এবং ভোক্তারা এই নতুন টিভিসি’টি পছন্দ করবে বলে আমার বিশ্বাস।”

টিভিসি সম্পর্কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, “সেভেনআপ® বছরের পর বছর আমাদের জীবনে একটি সতেজ প্রভাব ফেলে আসছে এবং আরও একবার তাদের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। এই টিভিসি’তে কাজ করার অভিজ্ঞতা ছিল খুবই মজার, যা সুপার-ডুপার রিফ্রেশমেন্ট এর সাথে আরও বেশী কিছু পাওয়ার প্রত্যাশাও বাড়িয়ে তুলে। এই টিভিসি এবং সেভেনআপ® এর নতুন প্যাকেজিং দেখার পর দর্শকদের প্রতিক্রিয়া জানতে আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

ট্রান্সকম বেভারেজেস লিমিটেড-এর হেড অব মার্কেটিং শরফুদ্দিন ভূঁইয়া শ্যামল বলেন, “বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড হিসেবে সেভেনআপ® দেশব্যাপি বরাবরই ভোক্তাদের থেকে অটুট ভালবাসা ও সমর্থন পেয়েছে। নতুন প্যাকেজিং এবং ‘সুপার ডুপার রিফ্রেশার’ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা ভোক্তাদের মাঝে সতেজতা ও তাদের এক্সাইটমেন্ট বাড়িয়ে তুলতে চেষ্টা করছি। টিভিসি-তে সাকিব আল হাসানের মনোমুগ্ধকর ভিজ্যুয়ালগুলো তার ভক্তদের মন জয় করবে এবং সেভেনআপ® জনপ্রিয়তার অনন্য উচ্চতায় পৌঁছাবে বলে আমরা আশাবাদী।”

টিভিসি’টি টিভি, ডিজিটাল, আউটডোর এবং সোস্যাল মিডিয়াজুড়ে ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইনের মাধ্যমে সম্প্রচার করা হবে। সেভেনআপ® এর নতুন ক্যান ও বোতলগুলো সিঙ্গেল/ মাল্টিসার্ভ প্যাকে মডার্ন ও ট্র্যাডিশনাল রিটেইল আউটলেট এবং দেশের ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে পাওয়া যাবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশ ক্রিকেট দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

জায়েদ খানকে পদে রাখার হাইকোর্টের রায় চেম্বার আদালতে স্থগিত

বঙ্গবন্ধু ৫ম আন্তর্জাতিক জিমন্যাস্টিকস প্রতিযোগিতার প্রস্তুতি পরিদর্শনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

আগামী ৩০ জানুয়ারি গতি কমবে ইন্টারনেটের

গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশের আবেদন পায়নি দক্ষিণ সিটি করপোরেশন

প্রধানমন্ত্রী আজ ৫০ শিল্প ও অবকাঠামো উদ্বোধন করবেন

ধ্বংসস্তূপে আর্তনাদ

মেসির ইতিহাস গড়ার রাতে আর্জেন্টিনার জয়

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে সারা দেশে ছাত্রলীগের বিক্ষোভ

সুন্দরবন সুরক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার : পরিবেশমন্ত্রী

ব্রেকিং নিউজ :