300X70
সোমবার , ৩ জানুয়ারি ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশ নিবে স্যামসাং

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩, ২০২২ ১২:২৭ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আগামী ৬ থেকে ৮ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত হতে যাওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশ নেবে স্যামসাং। দুই বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া এই এক্সপোটিতে ব্র্যান্ডগুলো তাদের প্রযুক্তিগত উদ্ভাবন ও ক্রেতাদের কেন্দ্র করে তৈরিকৃত স্মার্ট ডিভাইসগুলো প্রদর্শন করবে।

এ নিয়ে রোববার রাজধানী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ এক্সপোটিতে স্যামসাং তাদের অত্যাধুনিক ও আকর্ষণীয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস-সিরিজ উন্মোচন করবে! এক্সপোতে আগত দর্শনার্থীরা স্যামসাংয়ের উদ্ভাবনী ও প্রিমিয়াম ফাইভজি ডিভাইস পরখ ও কেনার সুযোগ পাবেন; একইসঙ্গে তারা আকর্ষণীয় পুরস্কার জেতারও সুযোগ পাবেন।

ক্রেতারা বিভিন্ন স্যামসাং ডিভাইস ক্রয়ে ১০ শতাংশ ও ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। এ এক্সপো’র মাধ্যমে স্যামসাং বিপুল সংখ্যক ক্রেতাদের কাছে নিজেদের নিয়ে যেতে এবং বিপুল সংখ্য তরুণদের উৎসাহিত করতে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ডিভাইসের ওপর ছাড় সুবিধা দিবে।

স্যামসাং মোবাইলের হেড অব প্রোডাক্ট প্ল্যানিং ফজলুল মুসাইর চৌধুরী বলেন, “যেহেতু আমরা ফাইভজি যুগে প্রবেশ করছি, তাই উদ্ভাবনী প্রযুক্তির স্মার্ট ডিভাইসের প্রয়োজনীয়তা বৃদ্ধি পেয়েছে। এই এক্সপো’র মাধ্যমে আমরা এখানে আগত অতিথিদের বিশ্বের অন্যান্য দেশের সাথে সমাঞ্জস্যপূর্ণ ভবিষ্যতমুখী টেক ডিভাইস ও টেক ট্রেন্ডগুলোর সাথে পরিচয় করিয়ে দিতে চাই।

আমরা আমাদের অতিথিদের তাদের পছন্দনীয় ও উপযুক্ত ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে সহায়তা করবো, যা বাংলাদেশের দ্রুতগামী প্রযুক্তিগত অগ্রগতির সাথে মানানসই হবে।”

এক্সপোতে স্যামসাংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার অনুষ্ঠানে বিকাল চারটায় উপস্থিত থেকে এই এক্সপোটি’র উদ্বোধন করবেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভূমির অবক্ষয় রোধে রোডম্যাপ অনুযায়ী কাজ করছে সরকার : পরিবেশমন্ত্রী

নুসরাতের ফাঁদে সুন্দরী তরুণীদের স্বপ্নভঙ্গ

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মঞ্চ মাতাতে দুর্দান্ত ছিলেন শিল্পী জানে আলম : জিএম কাদের

আবারো ঢাকার বাতাসের মান “খুব অস্বাস্থ্যকর“

নূর চৌধুরীকে ফিরিয়ে আনা নিয়ে আলোচনা, ড. ইউনূস সঠিক বলেননি : পররাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীসহ রাজনৈতিক নেতাদেরকে বিএনপির ঈদ শুভেচ্ছা

ডুবে গেছে সুখের ঠিকানা, আশ্রয়ের খোঁজে তারা

বাণিজ্যিক উৎপাদনে বাঁশখালীর পাওয়ার প্ল্যান্টের উভয় ইউনিট

সারা দেশে ৮ ফেব্রুয়ারি থেকে টিকাদান শুরু: স্বাস্থ‌্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :