300X70
মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সড়ক নয়, যেন মরন ফাঁদ এজি মাহমুদ সড়ক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১২:৫১ পূর্বাহ্ণ

প্রতিনিধি, ফেনী : ফেনীর দাগনভূইয়া সদর ইউনিয়ন ও ইয়াকুবপুর ইউনিয়ন সংযোগস্থল মুন্সিবাড়ির দরজা হইতে বাদামতলি পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়কটি মরন ফাঁদে পরিণত হয়েছে। প্রতিদিন হাজার হাজার লোকের যাতায়াতে শত শত যানবাহন রীতিমত চরম ভোগান্তিতে পড়ছেন। সড়কে খানাখন্দ ও পানি জমে সৃষ্টি হচ্ছে প্রতিনিয়ত গর্ত। ভেঙ্গে পড়ছে সড়কের আশপাশ।

জানা যায়, বিগত কয়েকবছর এজি মাহমুদ সড়ক দিয়ে বিভিন্ন ইট ভাটার মাটি বহনকৃত ট্রাক্টর চলাচলে ভালো সড়কটি হয়ে পড়েছে ভাঙ্গাচোরা সড়কে। বর্ষাকালে পানি জমে প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে বড় বড় গর্তের। এতে যানবাহন ও মুমূর্ষু রোগী যাতায়াতে রীতিমত জীবিত মরন ফাঁদে পা দেয়ার মত। পানি জমে সড়ক নরম হয়ে পাশ্ববর্তী লাগানো গাছ উল্টে সড়কসহ ভেঙ্গে পড়ছে পুকুরে। বাদামতলি থেকে মুন্সিবাড়ির দরজা যানবাহন সম্পূর্ন বিচ্ছিন্ন হয়ে পড়ার আশঙ্কা প্রকাশ করছেন স্থানীয়রা। অতি দ্রুত এ সড়কের সংস্কারের দাবি জানান তারা।

এ বিষয়ে দাগনভূইয়া উপজেলা প্রকৌশলী মো. মাসুম বিল্লাহ জানান, এজি মাহমুদ সড়কের বিষয়ে ডি আর আর পির নিকট প্রস্তাবনা পাঠানো হয়েছে। আশা করছি এ সড়কের সংস্কারের বিষয়ে দ্রুত পদক্ষেপসহ কার্যকরি ব্যাবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :