300X70
শুক্রবার , ৬ নভেম্বর ২০২০ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হাতিয়ায় জেলেদের নৌকা ডুবে একজনের মৃত্যু, নিখোঁজ ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৬, ২০২০ ২:২৩ অপরাহ্ণ

নুর রহমান, নোয়াখালী : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া জেলেদের মাছ ধরার একটি নৌকা ডুবে এক জেলের মৃত্যু হয়েছে। এ সময় মাছ ধরার অন্য একটি ট্রলারের জেলেরা তিন জেলেকে জীবিত উদ্ধার করে।

নিহত অমর জলদাস (১৬) উপজেলার তমরুদ্দি ইউনিয়নের আঠারো বেকী গ্রামের প্রেমলাল মাঝির ছেলে। সকালে মেঘনা নদী থেকে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার ১১নং নিঝুম দ্বীপ ইউনিয়নের পূর্ব পার্শ্বে মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।
তবে এ ঘটনায় এখন পর্যন্ত উপজেলার আঠারো বেকী গ্রামের সূর্য মাঝির ছেলে মিলন (১৮) নামে আরো এক জেলে নিখোঁজ রয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) দুপুর ১টায় হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেন। উদ্ধারকৃত জেলেদের উদ্ধৃতি দিয়ে তিনি আরো জানান, গভীর রাতে কাদির খাল থেকে সুমন মাঝির নেতৃত্বে ৫ জেলের একটি দল মাছ ধরার নৌকা নিয়ে মেঘনা নদীতে যায় মাছ ধরতে। ওই সময় হঠাৎ একটি বড় ঢেউয়ে মাছ ধরার নৌকাটি উল্টে গিয়ে ডুবে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নোয়াখালীতে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১২: নোয়াখালীর সদর উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে উভয় পক্ষের অন্তত ১২জন আহত হয়েছে এবং আব্দুল হক নামে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়েছে । আহতদের অনেকেই নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাত সোয়া ৯টার দিকে উপজেলার এওজবালিয়া ইউনিয়নে ৮নং ওয়ার্ডের করমুল্যা বাজারে পূর্ব শক্রতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, এওজবালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান এবং বাবুল ডাক্তারের সাথে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র দ্বন্দ্ব চলছে। বৃহস্পতিবার রাত সোয়া ৯ টার দিকে বাকবিতন্ডার জের ধরে দু’গ্রুপের মধ্যে স্থানীয় করমুল্যা বাজারে সংঘর্ষ বাধে।

সংঘর্ষে আহতরা হলো, একই এলাকার আমিন উল্যার ছেলে আবদুল হক (৪৮), আমিন উল্লার ছেলে মো. সিরাজ (৫৫), ওবায়দুল্লার ছেলে আবদুর রহমান (৫০), সাইদুল হকের ছেলে কামাল উদ্দিন (৩২), মজিবুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৩৭), ওবায়দুল্লার ছেলে আবদুর রহমান (৪০), নুর আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৫), আব্দুল কাদের ছেলে সালা উদ্দিন (১৯), আবদুল গনি ছেলে শহীদুল্লা (৪০), আলী আহম্মদের ছেলেলিটন (২৭), আব্দুল বেচুর ছেলে সিরাজ (৪৫)।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশের অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : পানিসম্পদ উপমন্ত্রী

প্রাইম ব্যাংককে যুক্তরাজ্যের সিডিসি গ্রুপের ৩০ মিলিয়ন ডলার ট্রেড লোন প্রদান

বন্ধ কোম্পানি সাইন ফ্যাশনের শ্রমিকদের মজুরির বকেয়া পরিশোধের কাজ শুরু করল বেপজা

জানুয়ারিতে কমবে না শীতের তীব্রতা

১৯,৬৫৭ টাকায় দারাজে মিলছে রিয়েলমি প্যাড মিনি

আজ শহীদ বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের জন্মবার্ষিকী

যাত্রাবাড়ীতে ২ ছিনতাইকারী গ্রেফতার

দেশকে ভালোবেসে মানুষের জন্য কাজ করতে হবে, বিজিবিকে প্রধানমন্ত্রী

কমতে শুরু করেছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম : টিপু মুনশি

দেশে আগাম জাতের পেঁয়াজ উৎপাদনে প্রথম ফরিদপুর

ব্রেকিং নিউজ :