300X70
মঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হাতের মুঠোয় আইপিএল, দেখা যাবে টি স্পোর্টস অ্যাপে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২৩ ৭:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ‘থাকো তুমি যেখানে, সব খেলা এখানে।‘ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মতো আপনার হাতেও এখন আছে খেলা দেখার সমাধান। ক্রিকেট দুনিয়ার সবচেয়ে আলোচিত আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল দিয়ে বাণিজ্যিকভাবে পথচলা শুরু হচ্ছে বাংলাদেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টসের ওটিটি প্ল্যাটফর্ম টি স্পোর্টস অ্যাপের।

ইন্টারন্যাশনাল লিগ টি-টুয়েন্টি, পাকিস্তান সুপার লিগ-পিএসএল, নারীদের আইপিএল ওমেন্স প্রিমিয়ার লিগ সফলভাবে সম্প্রচারিত হয়েছে টি স্পোর্টসের অ্যাপে। ৩১ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের ১৬-তম আসর দিয়ে এবার সবার হাতে পৌঁছে যাচ্ছে টি স্পোর্টস অ্যাপ।

টি স্পোর্টসের ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে আইপিএল :
মানুষের প্রাত্যাহিকের ব্যস্ততা মাথায় রেখে, প্রযুক্তির উৎকর্ষতার সুফল নিতেই শুরু থেকেই ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে কাজ করে এসেছে টি স্পোর্টস। প্রায় ২ বছরের মাথায় এখন স্বয়ংসম্পূর্ণ অ্যাপটি। ওটিটি প্ল্যাটফর্মটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের জন্য বড় কোন ক্রীড়া আয়োজনের অপেক্ষায় ছিলো টি স্পোর্টস কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক জানান, ‘টি স্পোর্টসের অ্যাপ নিয়ে আমাদের অনেক বড় স্বপ্ন। সে কারণে প্ল্যাটফর্মটি নিয়ে অনেক দিন ধরে আমরা কাজ করছি। বাণিজ্যিকভাবে অ্যাপটি সবার জন্য উন্মুক্ত করতে আইপিএলের চেয়ে বড় কোন উপলক্ষ্য হতে পারে না। বাংলাদেশের সাকিব-মুস্তাফিজ-লিটনদের সঙ্গে দুনিয়ার সব

সেরা ক্রিকেটারদের পারফরম্যান্স তুলে ধরার মঞ্চ আইপিএল। আমরা আনন্দের সঙ্গে জানাতে চাই কেউই এখন আইপিএল দেখা থেকে বঞ্চিত হবেন না।‘

টিভি দর্শকদের জনপ্রিয়তার বিচারে এ মুহুর্তে আইপিএলের অবস্থান দ্বিতীয়। ভারতীয় উপমহাদেশ ছাড়িয়ে বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে এই লিগের দর্শক। খেলা মাঠে গড়াতেই তাঁর উত্তাপ টের পাওয়া যায় বাংলাদেশেও। ঘরে কিংবা চায়ের দোকানের টিভি সেটে আঁটকে থাকে অসংখ্য জোড়া চোখ। আর বাংলাদেশের কোন ক্রিকেটার খেললে, সেদিন উত্তেজনা থাকে তুঙ্গে।

টি স্পোর্টস অ্যাপ ডাউনলোড করতে স্ক্যান করুন এই কিউআর কোড :
সময়ের সঙ্গে পাল্লা দিয়ে জনপ্রিয়তা বেড়েছে ওটিটি প্ল্যাটফর্মে খেলা দেখার। যে কারণে টিভি সম্প্রচার স্বত্ত্ব আর ডিজিটাল স্বত্ত্ব আলাদা করে বিক্রির সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারতীয় উপমহাদেশের ডিজিটাল স্বত্ত্ব কিনেছে ভায়াকম ১৮। তাদের কাছ থেকে আগামী পাঁচ বছরের জন্য এই স্বত্ত্ব কিনেছে দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। ফলে ২০২৭ সাল পর্যন্ত আইপিএলের প্রতিটি আসরই অ্যাপের মাধ্যমে সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস। একই সঙ্গে টি স্পোর্টসের টিভি পর্দায়ও দেখা যাবে আইপিএলের প্রতিটি ম্যাচের জমজমাট দ্বৈরথ।

টি স্পোর্টস অ্যাপের দূত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আর জাতীয় দলের ওপেনার লিটন দাস। অ্যাপটির প্রচার ও প্রসারে ভূমিকা রাখবেন, এবারকার আইপিএলের কোলকাতা নাই রাইডার্সের জার্সিতে খেলার অপেক্ষায় থাকা এই ২ টাইগার।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশে কৃষি যন্ত্রপাতির সংযোজন কারখানা করবে মাহিন্দ্র

গোবিন্দগঞ্জে এমপি মনোয়ার হোসেনের ঐচ্ছিক তহবিল থেকে অর্থ বিতরণ

কুষ্টিয়ায় অ্যালকোহল খেয়ে তিন যুবকের মৃত্যু

তামাক নিয়ন্ত্রণে কাজ করবে ‘বাংলাদেশ ডায়বেটিক সমিতি’

বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রপ্তানি কার্যক্রম ফের শুরু

সেন্টমার্টিনে ৫১৮ বোতল বিদেশী মদ ও ৫৬৭ ক্যান বিয়ার জব্দ

প্রকল্পের ফলাফলের সাথে রাষ্ট্রের জনগণকে সম্পৃক্ত করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

বাণিজ্য মেলায় মিনিস্টার পণ্যে চলছে অফারের ছড়াছড়ি

দেশের সামগ্রিক শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছে বর্তমান সরকার : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য 

মূল্যস্ফীতি মানুষকে কষ্ট দিচ্ছে : প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :