300X70
বৃহস্পতিবার , ২৩ ডিসেম্বর ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হাসপাতালে ভর্তির পর দিনই অ্যাঞ্জিওপ্লাস্টি হলো পাকিস্তানি তারকার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৩, ২০২১ ১০:২৬ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: খেলা চলাকালীন হঠাৎ করেই বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পাকিস্তান ক্রিকেট দলের সময়ের অন্যতম সেরা ব্যাটার আবিদ আলি।

পরীক্ষা-নিরীক্ষার পরে হৃদরোগের তীব্র উপসর্গের প্রমাণ মিলল তার, যাকে চিকিৎসাশাস্ত্রের ভাষায় অ্যাকিউট করোনারি সিনড্রোম(এসি) বলে। করোনারি ধমনীতে ব্লক ধরা পড়েছে তার।

তাই ঝুঁকি নিতে চাননি চিকিৎসকরা। হাসপাতালে ভর্তির একদিন পরেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হলো আবিদের। ব্লক হয়ে যাওয়া করোনারি আর্টারিতে স্টেন্ট বসিয়েছেন চিকিৎসকরা। আরেকটি এনজিওপ্লাস্টি করা হবে বৃহস্পতিবার।

সার্জারির পর আপাতত আবিদ আলির অবস্থা স্থিতিশীল ও তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে করাচির হাসাপাতালে ইন্টেন্সিভ কেয়ারে এ ওপেনারকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

হাসপাতালের কার্ডিওলজিস্টের বরাতে আবিদ আলির শারীরিক অবস্থার বিষয়ে এসব তথ্য দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সদ্য শেষ হওয়া বাংলাদেশের বিপক্ষের টেস্ট সিরিজের দুর্দান্ত ব্যাট করেন আবিদ আলি। দুই টেস্টে ৮৭.৬৬ গড়ে ২৬৩ রান করে সেরা প্লেয়ার নির্বাচিত হয়েছিলেন এই ডানহাতি ব্যাটার।

প্রসঙ্গত মঙ্গলবার পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে কায়েদ-ই-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে খেলছিলেন আবিদ আলি। খাইবার পাখতুনখাওয়ার বিপক্ষে ৬১ রানে ব্যাটিং করার সময় দু’বার বুকে ব্যথা অনুভব করেন। পরে হাসপাতালে নিয়ে গেলে তার হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়ে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :