300X70
রবিবার , ১৬ জুলাই ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হিজড়া সেজে চিকিৎসকের মোবাইল চুরির অভিযোগ, আটক ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৬, ২০২৩ ১০:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: হিজড়া সেজে মোবাইল চুরির অভিযোগে শাহিনুর ওরফে শাহিন হিজরা (৪৩) নামে একজনকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

শনিবার সন্ধ্যায় পল্লবী থানার ১১ নম্বর সেকশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, শাহিন হিজড়া সেজে ঘুরলেও আসলে তিনি হিজড়া নন। তিনি একজন পুরুষ। চুরির সুবিধার্থেই তিনি হিজরা সেজে ঘোরেন। শাহিন ঝালকাঠি জেলার নলছিটি থানার বিটনা গ্রামের আব্দুল মালেক গাজীর ছেলে।
তিনি বলেন, শুক্রবার তিনি গুরুতর অসুস্থতার ভান করে হিজড়া সেজে কল্যাণপুর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আসেন। আর্থিকভাবে অসচ্ছল ও হিজড়া দেখে চিকিৎসক বিনামূল্যে তার চিকিৎসার ব্যবস্থা করেন। চিকিৎসা করানোর পর শাহিন চলে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. তারিফুল ইসলাম দেখেন তার মোবাইল নেই।

আশপাশে অনেকক্ষণ খোঁজাখুঁজির পরও না পাওয়ার পর সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হন হিজড়া সেজে চিকিৎসা নিতে আসা শাহিনই মোবাইল নিয়ে পালিয়ে গেছেন। পরে থানায় অভিযোগ করলে পল্লবী থানা এলাকা থেকে শাহিনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ এবং স্থানীয় হিজড়া নেতারা এসে নিশ্চিত করেন শাহিন একজন পুরুষ। চুরি করতেই তিনি হিজড়ার বেশ নিয়েছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :