300X70
বৃহস্পতিবার , ১৬ ডিসেম্বর ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১৩ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি গ্লাস কারখানার আগুন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৬, ২০২১ ২:১২ অপরাহ্ণ

সংবাদদাতা, টাঙ্গাইল: টাঙ্গাইলের নাসির গ্লাসওয়ার অ্যান্ড টিউব ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় লাগা আগুন ১৩ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি।

আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল পৌনে ৭টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। এর আগে বুধবার (১৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিস টাঙ্গাইল অফিসের ডিএডি মো. আলাউদ্দিন জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়ায় অবস্থিত গ্লাসওয়্যার কারখানাটিতে রাত ১১টার দিকে অগ্নিকাণ্ডের সূচনা হয়। খবর পেয়ে মির্জাপুর থানা, গোড়াই হাইওয়ে থানা পুলিশ এবং মির্জাপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়।

তিনি আরও জানান, আগুন নিয়ন্ত্রণে না আসায়, টাঙ্গাইল, কালিয়াকৈর, সখিপুর, বাসাইল ও এলেঙ্গা ফায়ার স্টেশনের আরও ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার কাজে অংশ নেয়। তবে এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে চেষ্টা চালানো হচ্ছে। প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও কোটি টাকা হবে বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :