300X70
বুধবার , ২৬ জানুয়ারি ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২৮ কেজি গাঁজা ও ইয়াবাসহ ৬ মাদক কারবারী গ্রেফতার, প্রাইভেট কার জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৬, ২০২২ ১১:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (২৬ জানুয়ারি) সকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন জুরাইন এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৮ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ২৮ কেজি গাঁজাসহ বাচ্চু মিয়া (৪০) ও সোহেল ভুইয়া (৪০) নামে ২ জন মাদককারবারীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ২টি মোবাইল ফোন ও নগদ- ৪ হাজার ৫ শত টাকা জব্দ করা হয়।

গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) ৪ ঘন্টাব্যাপী র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল মানিকগঞ্জ জেলার সিংগাইর এলাকায় একটি অভিযান চালিয়ে ৫ লক্ষ ১ হাজার টাকা মূল্যের ১ হাজার ২পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে রাজন মিয়া (২৪), শাকিল খান (২২), জাহাঙ্গীর আলম (৩৯) ও পিয়াল হাসান (২২)।

এসময় তাদের নিকট থেকে ০৫টি মোবাইল ফোন ও নগদ- ১ হাজার ৬শত টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্যামপুর ও সিংগাইরসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :