300X70
সোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী প্রহসনের নির্বাচনের প্রতিবাদে প্রতিবাদ ঢাকা দক্ষিণ যুবলীগের সমাবেশ ও মিছিল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: “১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী প্রহসনের নির্বাচনের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ।

আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশক্রমে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন, সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের মহিলা সম্পাদক এ্যাড.মুক্তা আকতার, উপ কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, কার্যনির্বাহী সদস্য ড.আশিকুর রহমান।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক
মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামানসহ মহানগর যুবলীগ দক্ষিণের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বিভিন্ন ওয়ার্ডের শতশত যুবলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলটি কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু হয়ে নুর হোসেন চত্বর এলাকা প্রদক্ষিন করে পুনরায় যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :