একই পরিবারের চার জনের প্রাণ গেলো সড়কে

প্রতীকী

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা একই পরিবারের চার জন নিহত হয়েছেন। শুক্রবার (২১ আগস্ট) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- জেলার ভূঞাপুর উপজেলার ভদ্রশিমুল দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন, তার স্ত্রী কুকাদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিউলী খাতুন, আল আমিনের বাবা সোহরাব হোসেন (৭০) ও মা হাজেরা বেগম (৬৫)।

কামাল হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশা রাবনা বাইপাস এলাকায় মহাসড়কের আন্ডারপাস দিয়ে টাঙ্গাইল শহরের দিকে ঢুকছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটির চালকসহ ছয় জন গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে নেওয়ার পর এক নারীর মৃত্যু হয়। আহতদের মধ্যে ঢাকা নেওয়ার পথে একজন ও দুপুর আড়াইটার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পর্যায়ক্রমে আরও দুজনের মৃত্যু হয়। এই ঘটনায় আহত আরও দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।