রাজধানীতে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেফতার

রাজধানীর কদমতলী এলাকা থেকে ইয়াবা ও গ্রাম গাঁজাসহ আটক হান্নান ওরফে রাজুকে র‌্যাব কার্যালয়ে হাজির করে।

র‌্যাব-১০ এর পৃথক অভিযান:

নিজস্ব প্রতিবেদক
র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর কাফরুল ও কদমতলী থানা এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।
সোমবার (২৪ আগষ্ট) দিবাগত রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-১০, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে রাজধানীর কাফরুল থানাধীন ৪৫৯, সেনপাড়া, মীরপুর-১০ এলাকায় অভিযান চালিয়ে ৪৯০ পিস ইয়াবাসহ সোহেল খান (৩৮) রাজীব মিত্র (৩৮) নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। সোহেল খান রাজবাড়ী উপজেলারমোহাম্মদপুর এলাকার মৃত শহীদ খানের ছেলে ও রাজীব মিত্র যশোর সদর উপজেলার ষোল পিটিআই স্কুল রোড, ষষ্টীতলাপাড়া এলাকার মৃত রবীন্দ্রনাথ মিত্রের ছেলে। এসময় ২টি মোবাইল ফোন এবং নগদ ২৫০০/- টাকা জব্দ করা হয়।

রাজধানীর মীরপুর-১০ এর সেনপাড়া থেকে ইয়াবাসহ সোহেল খান ও রাজীব মিত্র নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতারের পর র‌্যাব কার্যালয়ে হাজির করা হয়।

এদিকে, মঙ্গলবার (২৫ আগষ্ট) দুপুরে সিপিসি-১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার শহীদুল হক মুন্সির নেতৃত্বে রাজধানীর কদমতলী থানাধীন মাতুয়াইল মেডিকেল এলাকায় অভিযান চালিয়ে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৫০ গ্রাম গাঁজাসহ হান্নান @ রাজু (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে গ্রফতার করে।
রাজু মাদারীপুর সদর উপজেলার চিলারচর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এ সময় ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা পেশাদার মাদক বিক্রেতা হওয়ায় দীর্ঘদিন যাবৎ ঢাকাসহ আশেপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছিল বলে জানিয়েছে। এ নিয়ে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা হয়েছে।