ইউএনও’র উপর হামলার ঘটনায় নান্দাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

 

আর এন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর গত ২রা সেপ্টেম্বর রাতে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা নান্দাইল শাখার নেতৃবৃন্দ।

এ উপলক্ষ্যে সংগঠনদ্বয়ের যৌথ আয়োজনে বুধবার (৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউএনও’র উপর হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামীলীগের
সদস্য মামুনুর রশীদ খান, উপজেলা আওয়ামীলীগ নেতা নাজিমুল্লাহ লিটন, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আমরু মিয়া, পৌর জাসদের সভাপতি এ হান্নান আল আজাদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শাহ আলম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ ওরফে কাদের ভুইয়া, মুক্তিযোদ্ধার সন্তান ফয়েজ উদ্দিন, মানবাধিকার সংগঠক সাংবাদিক শাহজাহান ফকির, উপজেলা যুবলীগ নেতা শওকত হাসান, জাকির হোসেন, সমাজ কর্মী আশরাফুজ্জামান রিপন, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মিজানুর রহমান চঞ্চল প্রমুখ। মানববন্ধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী সহ প্রশাসনের বিভিন্ন দপ্তর বরাবর স্মারকলিপি নান্দাইল উপজেলা ইউএনও’র পক্ষের ইউএনও’র সিএ’র নিকট হস্তান্তর করা হয়। এসময় বিভিন্ন পেশাজীবির সাধারন মানুষ সহ নান্দাইলে কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।