ডিপজলের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো

আনন্দ ঘর প্রতিবেদক:
অভিনেতা ডিপজলের বর্তমান শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। আজ মঙ্গলবার সকালে তার পিঠের নিচে ছোট্ট একটি ফোঁড়ার অপারেশন হয়। বর্তমানে তিনি ভালো আছেন।
এর আগে গতকাল সোমবার রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে রাজধানী ঢাকার শ্যামলীর স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন বাংলা চলচ্চিত্রের একসময়ের অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল।

অভিনেতা ডিপজল নিজেই এই কথা নিশ্চিত করেছেন। বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে জানতে তার সঙ্গে যোগাযোগ করা হলে নিজস্ব ভাষায় তিনি বলেন, ‘চিন্তার কিছু নাইক্কা। আমার তেমন কিছুই হয়নাইক্কা। হগলের দোয়ায় আমি অহন ভালা আছি।’

অভিনেতা আরও জানান, পিঠের নিচে ফোঁড়া ওঠায় বেশ কিছুদিন ধরে তিনি ব্যথা অনুভব করছিলেন। সেই ব্যথা বেড়ে যাওয়ায় সোমবার রাতে হাসপাতালে ভর্তি হন ডিপজল। মঙ্গলবার সকালে চিকিৎসকরা তার ফোঁড়াটি অপারেশনের মাধ্যমে অপসারণ করেছেন। এখন তিনি ভালো আছেন।

সোমবার ডিপজলের অসুস্থতার খবর শুনেই তাকে হাসপাতালে দেখতে যান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান, আলেকজান্ডার বো এবং মারুফসহ অনেকে।

তাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে ডিপজল বলেন, ‘আমার অসুস্থতা নিয়ে চলচ্চিত্রের আপনজনদের উদ্বিগ্ন হওয়া স্বাভাবিক। আমি সবাইকে আশ্বস্ত করছি, আল্লাহর রহমতে এখন সুস্থ আছি। সহকর্মী ও ভক্তদের ভালোবাসা আর দোয়ায় ভালো আছি। যারা আমার খোঁজখবর নিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা।’

এদিকে সোমবার মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে মারা যান দেশের দুজন জনপ্রিয় অভিনেতা। একজন চলচ্চিত্রের খল অভিনেতা সাদেক বাচ্চু, অন্যজন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নিয়মিত শিল্পী মহিউদ্দিন বাহার। এই দুই মৃত্যুর কারণে অভিনেতা ডিপজলের অসুস্থতা সবাইকে উৎকণ্ঠার মধ্যে ফেলে দেয়। অবশেষে তা দূর হলো।