সিরাজদিখানে ভ্রাম্যমান আদালতে যাত্রী পরিবহনের জরিমানা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ভ্রাম্যমান আদালতে যাত্রী পরিবহনের জরিমানা ও পেঁয়াজের দাম হঠাৎ করে বৃদ্ধি পাওয়ায় বাজার মনিটরিং করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। গুলিস্থান-টঙ্গিবাড়ি রুটে চলাচলরত এস এস পরিবহনের ৩ টি গাড়ি ও যাত্রাবাড়ি-কুসুমপুর রুটের সিরাজদিখান পরিবহনের ২ টি গাড়িকে জরিমানা করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে সিরাজদিখান উপজেলা মোড় এলাকায় ৫টি যাত্রীবাহি গাড়ির ১৮ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্টেট আশফিকুন নাহার। এ সময় সিরাজদিখান থানা উপ-পরিদর্শক নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সহযোগিতা করেন। এর আগে নির্বাহী ম্যাজিস্ট্রেট আশফিকুন নাহার ও থানা ওসি মো. ফরিদ উদ্দিন পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ার খবরে বাজার মনিটরিং করেছেন। এ সময় সিরাজদিখান বাজারে পেঁয়াজের দাম ছিল ৬৫ থেকে ৭৫ টাকা কেজি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার জানান, সুযোগ পেলেই ব্যবসায়ীরা পেঁয়াজের দাম বৃদ্ধি করেন। পণ্যমূল্য বৃদ্ধি করে ভোক্তাদের যেন হয়রানি না করতে পারে। এছাড়া যাত্রীদের কাছ থেকে ভাড়া বেশি নেওয়ার অভিযোগ রয়েছে। তাছাড়া যানবাহনের ফিটনেস, রেজিস্ট্রেশন ঠিক না থাকায় জরিমানা আদায় করা হয়েছে।