ভূমি উপ-সহকারী কর্মকর্তা হাফিজুর রহমানের মৃত্যুতে ভূমি সচিবের শোক

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌর ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভূমি সচিব মোঃ মাক্‌ছুদুর রহমান পাটওয়ারী। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল রাতে এক শোকবার্তায় ভূমি সচিব বলেন, ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা হাফিজুর রহমানের অকাল প্রয়াণে ভূমি রাজস্ব প্রশাসন একজন অত্যন্ত দক্ষ, নিবেদিত প্রাণ, নিষ্ঠাবান, নির্ভরশীল, কঠোর পরিশ্রমী ও সৎ কর্মকর্তাকে হারালো। অত্যন্ত দক্ষতার সাথে তিনি তাঁকে প্রদত্ত জেলা রেকর্ড-রুমের বিশেষ দায়িত্ব পালন করে আসছিলেন।

ভূমি সচিব মরহুমের বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মৃত্যুকালে তিনি পিতামাতা, দুই কন্যা এবং সহোদর সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গতকাল (শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ তারিখে) পৌর ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা হাফিজুর রহমান ও কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে কর্মরত তাঁর স্ত্রী ইলিজা রহমান সরকারি কাজে চুয়াডাঙ্গা হতে মোটরসাইকেল যোগে কুষ্টিয়া যাচ্ছিলেন। পথিমধ্যে পাটিকাবাড়ী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ভটভটির (স্থানীয়ভাবে আলম সাধু/নসিমন) সঙ্গে তাঁদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। উক্ত দুর্ঘটনায় গুরুতর আহত দুজনকে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে হাফিজুর রহমান মৃত্যুবরণ করেন।

মরহুমের স্ত্রী বর্তমানে কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভূমি সচিব এবং কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসকগণ মরহুমের আহত স্ত্রীর সুচিকিৎসার ব্যাপারে নিয়মিত খোঁজ নিচ্ছেন।