নান্দাইলে গৃহবধুর রহস্যজনক মৃত্যু ॥ স্বামী আটক

আর এন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলার পৌরসভার ঝালুয়া গ্রামে পপি আক্তার (২০) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু ঘটেছে।

আজ রোববার সকালে নান্দাইল মডেল থানা পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। গৃহবধূর এই রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার স্বামী শাহিন মিয়া (২২)কে আটক করা হয়েছে। জানাগেছে, শাহিন মিয়া আচারগাঁও ইউনিয়নের সিংদই গ্রামের আব্দুল হেলিমের পুত্র। সে পৌরসভার ঝালুয়া গ্রামের মৃত আবু সাঈদ মন্ডলের কন্যা মোছাঃ পপি আক্তার (২০)কে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ করে। তবে সে দীর্ঘদিন যাবত ঝালুয়া গ্রামে তার শুশুরবাড়িতে বসবাস করে আসছিল।

কিন্তু গৃহবধুর মৃত্যুটি নিয়ে জনমনে নানান প্রশ্ন, কেউ কেউ বলছে গৃহবধূর গলায় একধরনের দাগ দেখতে পাওয়া গেছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমান আকন্দ জানান, গৃহবধুর মৃত্যুটি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা ময়নাতদন্তের পরই বলা যাবে। তবে মহিলার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য প্রাথমিক পর্যায়ে আটক করা হয়েছে। নিহত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে।