রাজধানীর চকবাজারে ১৬৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক

র‌্যাব-১০ এর বিশেষ অভিযান

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর চকবাজারে ১৬৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার র‌্যাব-১০ এর একটি টিম।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।


এরই ধারাবাহিকতায় বুধবার রাতে সিপিসি-৩, র‌্যাব-১০, এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজাউল করিম, পিপিএম, এর নেতৃত্বে একটি আভিযানিক দল রাজধানীর চকবাজারের হেলিকন সেন্টারের সামনে অভিযান চালিয়ে সুমন (৩৫), পিতা- আব্দুল বারেক, সাং-জশুলদিয়া, থানা- লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ এবং বাবুল (৩৯), পিতা-মৃত নুরু মিয়া, সাং-রারিকাল, থানা-শ্রীনগর, জেলা-মুন্সিগঞ্জ নামের ২ জন মাদক বিক্রেতাকে ১৬৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ও নগদ ৮২৫/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকা সহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।