রাজধানীতে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা হতে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ ৪ জনকে গ্রেফতার করেছে।
র‌্যাব- ১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহীনুর চৌধুরীর নেতৃত্বে বৃহস্পতিবার রাজধানীর গেন্ডারিয়া থানাধীন ৩৪ করাতিটোলা এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা সোহেল(২৩), পিতা- মোঃ আলমগির হোসেন, সাং- ৩৪/এ ইস্কন মন্দির গলি, স্বামীবাগ, থানা- গেন্ডারিয়াকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এছাড়া একইদিন রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের সুভাড্যা এলাকায় অভিযান চালিয়ে সজল(৪৪), পিতা- মৃত জব্বার সদ্দার্র, সাং- বাইশারী, থানা- বানারীপাড়া, জেলা- বরিশাল, নামের একজনকে ১১৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এ সময় তার নিকট হতে ১টি মোবাইল ও নগদ ২,১০০/- টাকা জব্দ করা হয়। এরআগে রাত ৮টার দিকে রাজধানীর শ্যামপুর থানাধীন জুরাইন এলাকায় অভিযান চালিয়ে মহরম আলী(৩৮), পিতা- মৃত খালেক কাজী, সাং- শেখর, থানা- বোয়ালমারী, জেলা- ফরিদপুরকে ৫৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক করেন। এসময় তাদের নিকট থেকে ২ টি মোবাইল ফোন ও নগদ ৮০০/- টাকা জব্দ করা হয়।

এছাড়া একইদিন আনুমানিক ২৩.২৫ ঘটিকায় সিপিসি- ১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সি এর নেতৃতে ডিএমপি ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ জাবেদ আলী (৩০), পিতা- মৃত রমজান আলী, সাং- বড়পার তালতলা, থানা- সোনারগাঁও, জেলা- নারায়ণগঞ্জকে গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।