র‌্যাব-১০ এর পৃথক অভিযান: রাজধানীতে ইয়াবা, ফেনসিডিল ও হেরোইনসহ আটক ৭

নিজস্ব প্রতিবেদক
দক্ষিন কেরাণীগঞ্জ, ডেমরা ও যাত্রাবাড়ীতে র‌্যার-১০ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, ফেনসিডিল ও হেরোইনসহ ৭ জনকে আটক করেছে।
গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকার জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন পাড় গেন্ডারিয়া এলাকায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসির নেতৃত্বে অভিযান চালিয়ে অনিক (২২), আনোয়ার হোসেন (২৯), নামের ২ জন মাদক বিক্রেতাকে ১৩৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এসময় ১টি মোবাইল জব্দ করা হয়। একইদিন রাত সাড়ে ১০টার দিকে একই অফিসারের নেতৃত্বে জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন রউফপুর এলাকায় অভিযান চালিয়ে মাহাফুজ (৩৫), রনি শেখ (৩০) নামের ২ জন মাদক বিক্রেতাকে ১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। এসময় ৩টি মোবাইল ও ৩ হাজার, ৬শ’ টাকা জব্দ করা হয়।
এদিকে, রাত সোয়া ৯টার দিকে সিপিএসসি, র‌্যাব-১০ এর ভারাপ্রপ্ত কোমাম্পানী কমান্ডার মজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান ডেমরার পশ্চিম টেংরা ক্যানেল পাড় এলাকায় হতে লেবু মিয়া (৩০), পিতা- মৃত আহাদ আলী, সাজু মিয়া(২৮), পিতা- মৃত মোহাম্মদ আলী, উভয় সাং- হলদিবাড়ী, থানা- জলঢাকা, জেলা- নিলফামারী নামের ২ জন মাদক বিক্রেতাকে ২৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে। এসময় ২টি মোবাইল ও ৫শ’ টাকা জব্দ করা হয়।
এরআগে সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার শহীদুল হক মুন্সির নেতৃত্বে যাত্রাবাড়ীর উত্তর সায়দাবাদ এলাকায় হতে সাহিদ মিয়া (৩২), পিতা- মৃত আব্দুুল আউয়াল, মাতা- সুফিয়া বেগম, সাং- বানিয়াদি, থানা- রুপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ নামের ১ জন মাদক বিক্রেতাকে ১২০ পুরিয়া হেরোইনসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক বিক্রেতা। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।