এবার লাশবাহী গাড়ি থেকে ৩ হাজার ফেনসিডিল উদ্ধার

প্রতীকী

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীতে এবার লাশবাহী ফ্রিজিং গাড়ির ভেতর থেকে চটের বস্তার উপরে কাফনের কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় তিন হাজার ফেনসিডিল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় ৩ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

ওই লাশবাহী ফ্রিজিং গাড়ির ভিতরে চটের বস্তার উপর দিয়ে কাফনের কাপড় মুড়িয়ে মৃতদেহের মতো তৈরি করে মাদক পাচারকারীরা। গতকাল রোববার (৪ অক্টোবর) শাহবাগ বঙ্গ বাজার সংলগ্ন রাস্তায় ওই ফ্রিজিং গাড়িটি জব্দ করে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতার ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গোয়েন্দা পুলিশ জানতে পারে, ফেনসিডিলগুলো কুমিল্লা থেকে ঢাকায় আনা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ফেনসিডিলসহ ফ্রিজিং গাড়ি জব্দ ও গাড়িতে থাকা চালকসহ ৪ জনকে গ্রেফতার করে। পরে অভিযান চালিয়ে আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (৫ অক্টোবর) গুলশান বিভাগের (ডিসি, ডিবি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে ওই লাশবাহী ফ্রিজিং গাড়ি জব্দ করি। পরে গাড়ীর পিছনের দরজা খুলে তার ভিতরে চটের বস্তা দিয়ে তৈরি করে তার উপর দিয়ে কাফনের কাপড়ে পেঁচানো অবস্থায় ৪টি মৃতদেহের মতন দেখতে পাওয়া যায়। সেই চারটি বস্তা খুলে তিন হাজার পিস ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতার তিন ব্যক্তির কাছ থেকে আরো জানার চেষ্টা করা হচ্ছে। তারা কুমিল্লা থেকে ঢাকার কোথায় ও কার কাছে নিয়ে যাচ্ছিল ওই ফেনসিডিল। ফ্রিজিং গাড়ির মালিকের পরিচয়সহ আরও বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। জব্দকৃত ফেনসিডিলগুলোর বাজার মূল্য আনুমানিক ৫০ লাখ টাকার উপরে।