হলিউড অভিনেতা টম ক্রুজের শুটিং চলন্ত ট্রেনে

আনন্দ ঘর ডেস্ক: জনপ্রিয় হলিউড অভিনেতা টম ক্রুজ। রুপালি পর্দায় নানা অ্যাকশন দৃশ্যে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বিশেষ করে ‘মিশন ইম্পসিবল’ সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত তিনি।

সাধারণত সিনেমায় ঝুঁকিপূর্ণ স্টান্টগুলো নিজেই করে থাকেন টম ক্রুজ। এজন্য অনেকবার গুরুতর চোটও পেয়েছেন। বর্তমানে ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার শুটিং করছেন এই অভিনেতা। সম্প্রতি নরওয়েতে এর দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। এই সময় চলন্ত ট্রেনে একটি ফাইটিং দৃশ্যের শুটিং করেন টম।

‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমাটি পরিচালনা করছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি। ফটো শেয়ারিং সাইট টুইটারে ট্রেনের ওপর ফাইটিং দৃশ্যের শুটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন তিনি। এছাড়া শুটিংয়ের একটি ভিডিও পোস্ট করেছেন একজন প্রত্যক্ষদর্শী। এতে দেখা যায়, চলন্ত ট্রেনের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন টম ক্রুজ ও সিনেমার টিম। শুটিংয়ের আগে দুর্ঘটনা এড়াতে বিশেষ সতর্কতা অবলম্বন করেন এই অভিনেতা। ইতালিতে সিনেমাটির পরবর্তী শিডিউলের শুটিং হবে।

টম ক্রুজ সিনেমাটিতে আরো অভিনয় করছেন রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সিমন পেগ, হেইলি অ্যাটওয়েল প্রমুখ। আগামী বছর ১৯ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।