ষষ্ঠ ম্যাচে সানরাইর্স হায়দ্রাবাদের কাছে ৬৯ রানের হারলো পাঞ্জাব

মাঠে-মাঠে ডেস্ক: আইপিএলে পরাজয়ের বৃত্ত থেকে বের হতে পারছে না কিংস ইলাভেন পাঞ্জাব। নিজেদের ষষ্ঠ ম্যাচে সানরাইর্স হায়দ্রাবাদের কাছে ৬৯ রানের বড় ব্যবধানে হেরেছে পাঞ্জাব। এটি প্রীতি জিনতার পাঞ্জবের টানা চতুর্থ পরাজয়। এ জয়ে ৬ পয়েন্ট নিয়ে ওয়ার্নার-বেয়ারস্টোরা অবস্থান করছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে।

বৃহস্পতিবার রাতে বেয়ারস্টো ও ওয়ার্নারের ব্যাটে ভর করে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ২০১ রান সংগ্রহ করে হায়দরাবাদ। জবাবে রশিদ খান ও অন্যান্যদের বোলারদের তোপের মুখে ১৬.৫ ওভারে ১৩২ রানেই অলআউট হয়ে যায় পাঞ্জাব। তাতে ৬৯ রানের বড় জয় পায় ওয়ার্নারবাহিনী।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হায়দরাবাদ প্রথমে ব্যাট করতে নামে। উদ্বোধনী জুটিতে ওয়ার্নার ও বেয়ারস্টো ১৫.১ ওভারে তোলেন ১৬০ রান। এ সময় ওয়ার্নার ৪০ বলে ৫ চার ও ১ ছক্কায় ৫২ রান করে আউট হন।

আর বেয়ারস্টো ৫৫ বলে ৭ চার ও ৬ ছক্কায় ৯৭ রান করে আউট হন। মাত্র ৩ রানের জন্য আইপিএলে তার দ্বিতীয় সেঞ্চুরি মিস করেন। এরপর কেন উইলিয়ামসন অপরাজিত ২০ রানের ইনিংস খেললে হায়দরাবাদের রান গিয়ে দাঁড়ায় ২০ ওভারে ৬ উইকেটে ২০১।

২০২ রানের টার্গেট তাড়া করতে নামা পাঞ্জাবের ব্যাটসম্যানদের থিতু হতে দেয়নি হায়দরাবাদের বোলাররা। একের পর এক উইকেট তুলে নিয়ে লক্ষ্য তাড়ায় পথভ্রষ্ট করে তাদের।

অবশ্য আসা যাওয়ার মিছিলে এক নিকোলাস পুরান হায়দরাবাদের বোলারদের শাসন করেন। তিনি ৩৭ বলে ৫ চার ও ৭ ছক্কায় ৭৭ রান করেন। ১১টি করে রান করেন লোকেশ রাহুল ও সিমরান সিং। বাকিদের রান ছিল টেলিফোন নম্বরের মতো ৯৭৬১৬০০০। তাতে ১৬.৫ ওভারে ১৩২ রানেই শেষ হয় পাঞ্জাবের ইনিংস।

বল হাতে রশিদ খান ৪ ওভারে ১ মেডেনসহ ১২ রান দিয়ে ৩ উইকেট নেন। ২টি করে উইকেট নেন খলিল আহমেদ ও থাঙ্গারাসু নটরাজন।

ম্যাচসেরা নির্বাচিত হন বেয়ারস্টো।