র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ফেন্সিডিলসহ ৩ জন আটক

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে দারুসসালাম, কেরানীগঞ্জ ও কামরাঙ্গীচর এলাকা থেকে ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৩ জন

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর দারুসসালাম, কেরানীগঞ্জ ও কামরাঙ্গীচর থেকে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে। শুক্রবার সকাল পৌনে ১০ টার দিকে সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার শহীদুল হক মুন্সির নেতৃত্বে রাজধানীর দারুসসালামের গাবতলী হানিফ কাউন্টার, বাগবাড়ী, এলাকায় অভিযান চালিয়ে মাসুম ইসলাম (৩২), পিতা- মফিজ উদ্দিন, মাতা- আনোয়ারা বেগম, সাং- খলিসা কুড়ি, থানা- ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁও নামের ১ জন মাদক কারবারিকে ২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ও নগদ ৭০০/- টাকা জব্দ করা হয়
এর আগে বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার এএসপি রাকিবুল হাসানের নেতৃত্বে রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের কালীগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে রবিন (২০), সাং- খেজুরবাগ (মুহুরী পট্টি), থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা- ঢাকা নামের ১ জন মাদক কারবারিকে ১০৬ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল উদ্ধার করা হয়।
অপরদিকে, র‍্যাব-১০, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে কামরাঙ্গীরচরের বড়গ্রাম চেয়ারম্যান বাড়ির মোড়ে এলাকায় অভিযান চালিয়ে ইব্রাহিম ওমর (৪০), পিতা -মৃত্যু হারুনুর রশিদ , মাতা -রাশেদা বেগম , স্থায়ী ঠিকানা- ডামুড্ডা , থানা – ভেদরগঞ্জ, জেলা- শরীয়তপুরকে ২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ ১১২০/- টাকাসহ গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কেরানীগঞ্জ ও ঢাকাসহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।