হাতিরঝিল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

বাঙলা প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিল থেকে অজ্ঞাতপরিচয় (৩৩) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।
আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে হাতিরঝিল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।পরবর্তীতে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ডিএমপির হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) নিয়াজ উদ্দিন আজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে মহানগর প্রজেক্ট চেকপোস্ট ও উলনের মধ্যবর্তী হাতিরঝিল লেক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি চাদর, মশারি ও পলিথিন দিয়ে মোড়ানো ছিল এবং তার হাত-পা নাইলনের রশি দিয়ে বাঁধা ছিল। মরদেহটি অনেকটা পচে ফুলে গেছে।
পুলিশের এ কর্মকর্তা আরো জানান, পরিকল্পিতভাবে ওই যুবককে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে, ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে মৃতদেহ গুম করার জন্য হাত, পা বেঁধে পলিথিন ও মশারি দিয়ে মুড়িয়ে লেকের পানিতে ফেলে দিয়ে গেছে খুনিরা। মৃতদেহের পরিচয় জানতে চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করে বলা যাবে।নিহতের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ সোমবার বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞাতপরিচয় (৩৩) নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রয়েছে।