ভাইরাসের সংক্রমণ রোধে বান্দরবান সংবাদিক ইউনিয়নের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক: ভাইরাসের সংক্রমণ রোধে বান্দরবান সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটির উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চিম্বুক ৯ মাইল ম্রোলং পাড়ায় এ স্বাস্থ্য সুরক্ষা বিতরণ কর্মসূচি আয়োজন করা হয়।

এ সময় স্থানীয় পাড়া কারবারি (পাড়া প্রধান) নুইল ম্রো এর উপস্থিতিতে বান্দরবান সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে ম্রোলং পাড়ার ৩৫ পরিবারের প্রায় দেড়শ জনের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয় এবং ওই পাড়ায় অবস্থানরত ম্রোলং পাড়া জুনিয়র স্কুলের শিক্ষার্থীদের পরিয়ে দেওয়া হয় মাস্ক।
নবগঠিত বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক আল ফয়সাল বিকাশ এর সভাপতিত্বে স্বাস্থ্যসুরক্ষা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এমএ হাকিম চৌধুরী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব সাংবাদিক মংসানু মারমা।
স্বাস্থ্যসুরক্ষা বিতরণের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবান সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য সাংবাদিক মো. ইসহাক, সদস্য সাংবাদিক নুরুল কবির, সদস্য সাংবাদিক নজরুল ইসলাম টিটু ও সদস্য সাংবাদিক মো. আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।