হবু স্বামীর সঙ্গে কাজলের ছবি ভাইরাল

আনন্দ ঘর ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী কাজল আগরওয়াল। আগামী ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুকে বিয়ে করছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এর আগে ইন্টারনেটে ভাইরাল তাদের একটি ছবি।

মঙ্গলবার (১৩ অক্টোবর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে কাজলের সঙ্গে বাগদানের ছবি পোস্ট করেন গৌতম। সাদা-কালো এই ছবিতে লেহেঙ্গা ও এর সঙ্গে মানিয়ে গহনা পরা অবস্থায় দেখা গেছে কাজলকে। অন্যদিকে গৌতম পরেছেন কুর্তা। ভাইরাল হওয়া ছবিটিতে এই জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত অনুরাগীরা।

বেশ কিছুদিন ধরেই কাজল ও গৌতমের বিয়ের গুঞ্জন উড়ছিল। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে খবরটি নিশ্চিত করেন কাজল। করোনা কারণে শুধুমাত্র পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। এছাড়া বিয়ের পরও অভিনয় চালিয়ে যাবেন বলে জানান এই অভিনেত্রী।

ক্যাথেড্রাল ও জন কোনন স্কুলে পড়াশোনা করেছেন গৌতম। পরবর্তীতে মার্কিন যুক্তরাষ্ট্রের টাফটস ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন তিনি। গৌতম কিচলু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার ও একজন উদ্যাক্তা।

এদিকে বর্তমানে তার ব্যাচেলর জীবন উপভোগ করছেন কাজল। কিছুদিন আগে ইনস্টাগ্রামে তার কিছু ছবিও পোস্ট করছেন তিনি। এতে শ্যাম্পেইন বোতল হাতে দেখা যায় তাকে। এই সময় তার হাতে বাগদানের আংটিও লক্ষ্য করা যায়।

জানা গেছে, মুম্বাইয়ের চার্চ গেটের কাছে কাজলের বাড়ির কাছাকাছি একটি পাঁচতারা হোটেলে কাজল ও গৌতমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।